1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

নালিতাবাড়ীতে যুব নেতা জাহাঙ্গীরের শোডাউন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৫৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম পৌরশহরে বিশাল শোডাউন করেছেন। ১৫ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে তার নেতাকর্মী সমর্থক নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করেন।
শেরপুরের নালিতাবাড়ীতে প্রার্থীদের জনসংযোগ অব্যাহত রয়েছে। দোয়া ও সমর্থন নিতে ভোটারদের বাড়ি বাড়ি যেতে শুরু করেছেন প্রার্থীরা। শহরের বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে প্রার্থীদের পোস্টার, ব্যানার। নিজের পক্ষে প্রচারণায় মাঠে রয়েছেন প্রার্থীরা। পৌরশহর শহরতলীর বিভিন্ন দোকানপাটে শুরু হয়েছে নির্বাচন নিয়ে আলোচনা সমালোচনা। আওয়ামীলীগ, বিএনপি, জাসদ, ওয়াকার্স পার্টি,র বিভিন্ন নেতা নির্বাচনী প্রচারণায় মাঠে ব্যস্ত সময় পাড় করছেন।
জানা গেছে, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম শামছুদ্দিন চকন ও সাধারন সম্পাদক ইউসুফ আলী নব্বইয়ের দশকের পর নালিতাবাড়ীতে ছাত্রলীগকে সু-সংঘটিত করেন। পরবর্তীতে ১৯৯৯ সালে দলীয় কোন্দলের কারণে একসাথে খুন হন চকন ও ইউসুফ। সেই সাথে ঝিমিয়ে পড়ে এই উপজেলার ছাত্র রাজনীতি।
পরবর্তীতে এই উপজেলার ছাত্রলীগকে আবার সুসংগঠিত করে জাহাঙ্গীর আলম সভাপতি হিসেবে নির্বাচিত হন। এরপর ছাত্র রাজনীতিকে দীর্ঘদিন ধরে রাখেন তিনি। দলীয় সকল কর্মকান্ডে তার নেতৃত্বে ছাত্রলীগের ভূমিকা ছিল লক্ষ্যনীয়। এরপর উপজেলা যুবলীগের আহবায়ক হয়ে নেতৃত্ব দিয়ে আসছেন।
তাই আসন্ন পৌরসভার নির্বাচনে জাহাঙ্গীর আলম আওয়ামীলীগের কাছে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে বলেন,বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আধুনিক ডিজিটাল, মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরসভা গড়ার লক্ষ্যে তিনি সর্বদা প্রস্তুত বলে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।