1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার ডাঃ আব্দুল হামিদ ফাউন্ডেশন থেকে মাস্ক, শীত বস্ত্র ও হুইল চেয়ার বিতরণ

শ্রীবরদীতে শ্রমিকলীগ নেতা খুন॥ আটক-২

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৪৬ Time View

শেরপুরের শ্রীবরদীতে দুর্বৃত্তদের হামলায় আব্দুর রহিম বানু (৬০) নামে শ্রমিক লীগের এক নেতা নিহত হয়েছে। গত ২০ অক্টোবর মঙ্গলবার ভোরে উপজেলার বিলভরট গ্রামে নিহতের বসত ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা অতর্কিতভাবে হামলা করে। এতে গুরুতর আহত বানু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় মারা যায়। নিহত আব্দুর রহিম বানু ওই গ্রামের মৃত মুনছর আলীর ছেলে ও রানীশিমুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি। এঘটনায় নিহতের ছেলে রমজান আলী বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে এজহারনামীয় আক্তার হোসেন ও ঝুনু বেগম নামে দুই আসামীকে গ্রেফতার করেছে।
নিহতের ছেলে রমজান আলী ও স্বজনরা জানায়, আব্দুর রহিম বানু বাড়ির পাশে বিলভরট মোড়ে একটি ফার্নিচারের দোকানের মালিক। মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা বসত ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তার চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ও ইউপি সদস্য মোত্তাকিন মিয়া জানান, নিহত আব্দুর রহিম বানু সাবেক শ্রমিকলীগ নেতা।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে এজহারনামীয় ২জন আসামীকে গ্রেফতার করে বুধবার দুপুরে শেরপুর আদালতে প্রেরণ করেছে। বাকী আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।