1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৫২ অপরাহ্ন

নালিতাবাড়ীতে মেয়র প্রার্থী রাজিয়ার দুস্থ সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৫৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে ওয়ার্কার্স পার্টির মেয়র প্রার্থী রাজিয়া সুলতানার উদ্যোগে  সনাতন ধর্মাবলম্বী দুস্থ শতাধিক কৃষক ও নারীদের মাঝে উপহার হিসেবে শাড়ী ও গেঞ্জি বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বিকেলে নালিতাবাড়ী কিন্ডারগার্ডেন এন্ড স্কুল মাঠে এবং ওই এলাকার ৬টি পূজামন্ডপে পৃথকভাবে এসব বিতরণ করা হয়। বিকেল চারটায় জাতীয় কৃষক সমিতি শেরপুর জেলা শাখার সহযোগিতায় নালিতাবাড়ী উপজেলার শতাধিক কৃষকের মাঝে গেঞ্জি (টি শার্ট) ও গেঞ্জি বিতরণ করেন রাজিয়া সুলতানা। এসময় ওইসব কৃষকের হাতে কৃষক সমিতির পরিচয়পত্র প্রদান করে উপস্থিত কৃষক-কৃষাণীর উদ্দেশ্যে তিন দফা দাবীতে কৃষক সমিতির গুরুত্ব ও কৃষি শ্রমিকের অধিকার সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়।

দাবীগুলো হলো- ইউনিয়ন পর্যায়ে সরকারী ক্রয় কেন্দ্র ও খাদ্যগুদাম চালু করা, নূন্যতম বিশ ভাগ ধান কৃষকের কাছ থেকে সরাসরি ক্রয় করা এবং বাজেটে কৃষিখাতে সর্বোচ্চ বরাদ্দ প্রদান।

পরে শহরের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের ৬টি পূজামন্ডপ ঘুরে প্রতিটি মন্ডপের আওতায় থাকা ৫ জন করে দুস্থ সনাতন ধর্মাবলম্বীর মাঝে একটি করে শাড়ি বিতরণ করা হয়।

এসব বিতরণকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর শাখার নেতা ও সাংবাদিক হুমায়ন মুজিব, শেরপুর জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক রজিয়া সুলতানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।