1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরের ডহুরী জলমহল হস্তান্তর করার পূর্বেই বিষ প্রয়োগ, ২৪ লাখ টাকার দেশীয় মাছের ক্ষতি শ্রীবরদীতে ইটভাটার পাহারাদার হত্যা মামলার তিন আসামী গ্রেফতার শেরপুর জেলা ছাত্রলীগের নয়া কমিটির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা। ধর্ষিতা কিশোরী অন্ত:সত্বা- ধর্ষণকারীর ফাঁসি চায় এলাকাবাসী কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়িতে গাঁজার চাষ, গ্রেফতার ১জন কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ চিকিৎসকের পদ শূণ্য শুধুমাত্র বৈবাহিক বন্ধন থেকে আমাদের সম্পর্কের ইতি টেনে নিলাম! অপরিকল্পিত ভাবে বালু উত্তোলনে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ঝিনাইগাতীতে প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীবরদীতে নিখোজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার

শ্রীবরদীতে গোয়াল ঘরে বৃদ্ধ খুন

তাসলিম কবির বাবু
  • Update Time : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৬৪ Time View
  • শেরপুরের শ্রীবরদীতে আজগর আলী (৬৫) নামে এক বৃদ্ধকে গোয়াল ঘরে হত্যা করেছে দুর্বৃত্তরা। ২৮/১০/২০২০ইং বুধবার ভোর রাতে পৌরশহরের পুর্ব চককাউরিয়া এলাকায় নিহতের গোয়াল ঘরে এ ঘটনা ঘটে। নিহত আজগর আলী ওই এলাকার মৃত আফছর আলীর ছেলে।

নিহতের স্ত্রী মজিরন ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর ৪ ছেলে ২ মেয়ে। ৪ ছেলে ও ১ মেয়ে গাজীপুর জেলার গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করে। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌরশহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫দিন আগে ওই ছেলে রাজিয়ার বাড়িতে এলে তার মা বাবা তাদের সম্পর্ক মেনে নেয়নি। গত তিনদিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যায়। ওই ছেলে সেখানে গেলে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে বাগবিতন্ডা হয়।

এদিকে প্রতিদিনের ন্যায় রাজিয়ার বাবা আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়ে। ধারনা করা হচ্ছে ভোর রাতে দুর্বৃত্তরা তার গোয়াল ঘরে প্রবেশ করে লাঠি দিয়ে বৃদ্ধের মাথায় আঘাত করলে গুরুতর জখম হয়। এতে তার মাথার মগজ বেরিয়ে যায় এবং সে ঘটনাস্থলেই মারা যায়। পরে সকালে তার স্ত্রী তাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে অবগত করে। সংবাদ পেয়ে শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। নালিতাবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ, সিআইডি ও পিবিআই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তৎপর রয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।