1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম আবারো মেয়র পদে আওয়ামী লীগের চুড়ান্ত প্রার্থী পৌরসভা নির্বাচনে নালিতাবাড়ীতে আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাই শ্রীবরদী পৌরসভা নির্বাচনে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই: বিজয়ী সফিক শেরপুর পৌর নির্বাচন : আওয়ামীলীগের দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে শেরপুরে আনিস বিজয়ী কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা প্রতিবাদে আ’লীগের এক মনোনয়নপ্রত্যাশীর সংবাদ সম্মেলন তুরস্কে হ‌বে বঙ্গবন্ধুর ভাস্কর্য,বাংলা‌দে‌শে হ‌বে আতাতুর্কের ভাস্কর্য অঝোরে কাঁদলেন অপু বিশ্বাস! দ্বিতীয় ধাপে ৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারি শেরপুরে মায়ের বিরুদ্ধে শিশুকে হত্যার অভিযোগ কেশবপুরে ৫শত বছর বয়সী বনবিবি তেঁতুল গাছটি সংরক্ষণের দাবি

নালিতাবাড়ীতে কৃষকদের মাঝে সরিষা বীজ ও সার বিতরণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১১৯ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে সরিষা বীজ ও সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(১২ নভেম্বর) উপজেলার পাঁচটি ইউনিয়নের ১১০৫ জন কৃষকের মাঝে এই বীজ ও সার বিতরণ করা হয়।
জানাগেছে,২০২০-২০২১ অর্থ বছরে প্রাকৃতিক দুর্যোগের ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে আমন মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি পুনর্বাসন সহায়তা কার্যক্রমের আওতায় উপজেলার পাচঁটি ইউনিয়নে দশহাজার কৃষকদের মাঝে বিনামুল্যে ধান সহ বিভিন্ন সবজি বীজ ও সার বিতরণ করা হবে। তারই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার উপজেলার পাঁচটি ইউনিয়নের ১১০৫ জন কৃষকের মাঝে এই বীজ ও সার বিতরণ করা হয়। প্রত্যেক কৃষককে এক কেজি সরিষা বীজ,দশ কেজী এমওপি এবং দশ কেজী ডিএপি সার দেওয়া হয়।

এ সময় নালিতাবাড়ী উপজেলা কৃষি অফিসার আলমগীর কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভুমি)সঞ্চিতা বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে বাঘবেড় ইউনিয়নের চেয়ারম্যান আবদুস সবুর,রুপনারায়ন কুড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান ও কৃষি সম্প্রসারণ অফিসার ওয়াসিক রহমান বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।