1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীর হাতিবান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ইন্তেকাল আত্রাইয়ে ব্র্যাক পল্লী সমা‌জের সমন্বয় সভা প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই

কেশবপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে সম্ভাব্য মেয়র প্রার্থীদের আগাম প্রচার প্রচারণা

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৫০ Time View

যশোর জেলার  কেশবপুর  পৌরসভা নির্বাচনে সম্ভব্য পৌর মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা প্রার্থীদের শুভেচ্ছা বাণী ও ব্যানারের মাধ্যমে জানান দিচ্ছে কে কে আসছেন সম্ভব্য প্রার্থী হিসেবে এ পৌরসভা নির্বাচনে।

নির্বাচনের প্রস্তুতি ও ভোটারদের আলোচনা চলছে আড্ডাস্থল গুলোতে এবং সময় সুযোগমত দেখা ও সাক্ষাৎ করছেন সম্ভব্য প্রার্থীগণ। সাধারণ ভোটারদের নিয়ে প্রার্থীগণ পৌর এলাকায় জনসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন এলাকায় প্রতিদিন চলছে প্রার্থীগণের জনসংযোগ। হোক রাজনৈতিক নেতা পরিচিত মূখ, ছোট বড় ব্যবসায়ী থেকে সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ছাত্রনেতা সহ সম্ভব্য প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন। রাজনৈতিক ব্যক্তিদের মধ্যে আওয়ামীলীগের একাধিক সম্ভব্য প্রার্থী নির্বাচনী মাঠে আসছেন বলে জানান দিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি হতে মেয়র পদে সম্ভব্য প্রার্থী ও কাউন্সিলর পদে রাজনৈতিক ব্যক্তি ও সাধারণ লোকও থাকছেন। মহিলা সংরক্ষিত আসনে কাউন্সিলর পদের সম্ভব্য প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছেন।

এ পর্যন্ত মেয়র পদে সম্ভব্য প্রার্থীগণ হলেন, কেশবপুর পৌর আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান মেয়র রফিকুল ইসলাম মোড়ল ও কেশবপুর পৌর আওয়ামী লীগের নেতা এ্যাড. মিলন মিত্র।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সম্ভাব্য প্রার্থী  হিসেবে মাঠে আছেন সাবেক দুইবারের মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস। মেয়র পদে জাতীয় পার্টি হতে এ নির্বাচনে কেউ আসছেন বলে  মনে হয়না।

সম্ভব্য প্রার্থীগণ ভোটারদের সাথে সুবিধে অসুবিধে ক্ষনে পাশে এসে দাঁড়াচ্ছেন ও ভোটারদের কাছাকাছি থাকার চেষ্টা করছেন এবং পৌরসভা এলাকার প্রতিটি মোড়ে, পাড়া-মহল্লায় ও লোক সমাগম এলাকায় ব্যনার, স্টিকার, চা স্টল ও দেয়াল প্রাচীরে পোস্টার দিয়ে ইতিমধ্য ছেয়ে ফেলেছেন। তবে অধিকাংশ ব্যানার, পোস্টার ক্ষমতাশীন আওয়ামী লীগের প্রার্থী। বিএনপির সম্ভাব্য প্রার্থীদের ভোটের আগ্রহ থাকলেও রয়েছে সংশয়।

কেশবপুর  পৌরসভা নির্বাচনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থী ও প্রার্থীর সমর্থকগণ। পিছিয়ে থাকা যাবেনা নীতিতে প্রার্থীগণ ভোটারের কাছাকাছি থাকার চেষ্টা করছেন অনেক আগেভাগে থেকেই।

কেশবপুর পৌর আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান মেয়র রফিকুল ইসলাম মোড়ল প্রতিদিন সকাল বিকাল গণসংযোগ ও কর্মীসমাবেশ অব্যহত রেখেছেন। আপরদিকে বিভিন্ন দোয়া অনুষ্ঠান এর মাধ্যমে দলকে চাঙ্গা রেখেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সম্ভাব্য প্রার্থী সাবেক দুইবারের মেয়র আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, গণসংযোগ করছেন বিভিন্ন ওয়ার্ডে। উঠান বৈঠাক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন কেশবপুর পৌর আওয়ামী লীগের অপর নেতা এ্যাড. মিলন মিত্র।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।