1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিতে প্রার্থী সংকট, আওয়ামী লীগে ছড়াছড়ি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ঝিনাইগাতীতে আর্থিক সংকটে মেয়ের চোখের চিকিৎসা করাতে পারছেন না দরিদ্র পিতা না‌লিতাবাড়ী‌তে কমরেড আবুল বাশার ব্রিগেডের উদ্যোগে পুজা মন্ডপে স্বাস্থ্য সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সংসদ সদস্য ফজলুল হকের পূজা মন্ডপ পরিদর্শন নালিতাবাড়ীতে গাছ কেটে র‌শি দি‌য়ে টান দিলে মাথায় পড়ে শ্রমিক নিহত জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় সুশাসনের ফল সকল ধর্মের মানুষ পাচ্ছে। মতিয়া চৌধুরী শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী নালিতাবাড়ীতে মা মেয়েকে সাতজনে মিলে গণধর্ষণ: গ্রেফতার ২

ভাষ্কর্য আর মুর্তি এক জিনিষ না,নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩৩৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
তর্ক করে গোমরা পথে যাবেন না । এই সমস্ত গোমরা পথে যারা নিতে চায় তারা জঙ্গি হামলা করে, রাস্তাাঘাট নষ্ট করে। দেশটাকে যখন শেখহাসিনা সুন্দর ভাবে পরিচালনা করে আসছেন । শেখহাসিনা দিন শুরু করেন আল্লাহর বন্দেগী দিয়ে । সেই খানে এতদিন পরে তারা আরম্ভ করেছে ভাস্কর্য করা যাবে না । ভাষ্কর্য আর মূর্তি এক জিনিষ না । তুরস্কে যান, ইরানে যান,ইন্দোনেশিয়ায় যান,মালয়েশিয়ায় যান মুসলিম দেশ গুলোতে যান সব যায়গায় ভাস্কর্য আছে । যেখানে খোমেনী ইসলামের জন্য বিপ্লব করেছে সেখানেও ভাস্কর্য আছে ।
কৃষিমন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়া পাড়া দারুল উলুম মাদরাসায় আজ বুধবার(২৫ নভেম্বর) সকালে শিক্ষর্থী,নরসুন্দর,পল্লীচিকিৎসক ও জেলেদের মাঝে সোলার ল্যম্প বিতরণ কালে এ সব কথা বলেন।
তিনি বলেন, এককালে তারা ছবি তোলার ব্যাপারে ফতোয়া দিয়েছে। হজ্ব করতে গেলে ছবি লাগে,পাসফোর্ট করতে গেলে ছবি লাগে। পাসফোর্ট ছাড়া আরবে ঢুকতে পারবেন না। কাজেই জ্ঞান বিজ্ঞানের এই আবিস্কারক ক্ষমতা, শক্তি, আল্লাহতায়ালা মানুষরে দিছে। আল্লাহর যে সৃষ্টি তা সুন্দর ভাবে ভাষ্কর্য বলেন আর ছবি বলেন যাই কিছু বলেন এ সব গোমরা কথা বলে মানুষকে বিভ্রান্ত করা যাবে না। ভাষ্কর্য আর মুর্তি এক জিনিষ না।
তিনি আরো বলেন, আপনারা এতো কিছু নিয়ে ফতোয়া দেন,খালেদা জিয়ার চুল ফুলানো নিয়া,ফিন ফিনা শাড়ী নিয়া কোনদিন কথা বলেননি। খালেদার ছেলে লন্ডনে কেসিনো চালায়। সেখানে মদ খাওয়া,জুয়া খেলা হয় সেটা নিয়া কোন কথা বলেন না। এগুলো ইসলামের ক্ষেলাপ হয় না। ক্ষেলাপ হয় বঙ্গবন্ধুর ভাষ্কর্য।
মতিয়া চৌধুরী বলেন, এককালে নারী শিক্ষার বিরোদ্ধে কথা বলছে,বেগম রোকেয়ার বিরোদ্ধে ফতোয়া দিছে। এখন নারী শিক্ষার বিরোদ্ধে কথা বললে কেও মানবে না। একজনের আয়ে সংসার চলে না তাই দুই জনের আয় করা উচিৎ। এক সময় চান্দে মানুষ গেলে কেও বিশ্বাস করতে চায়নি। মানুষ চান্দেও গেলো, অন্যান্য গ্রহেও মানুষ যাচ্ছে। মহা শুন্যে এখন বিদ্যুতের সাবষ্টেশন হবে। কাজেই বিজ্ঞানের সব অবদান কোনটাকে অস্বিকার করবেন।
সাবেক কৃষিমন্ত্রী আজ উপজেলার ১১ টি ইউনিয়ন ও পৌরসভায় দুই হাজার ৯৬০ জন শিক্ষর্থী মাঝে সৌরবাতি,জেলে,নরসুন্দর ও পল্লীচিকিৎসকদের মাঝে দুই হাজার ৫৮১ জনের মাঝে সৌরবাতি এবং জিআর প্রকল্পের অর্থায়নে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম, এএসপি মো.জাহাঙ্গীর আলম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম,পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুস সবুর,সাধারণ সম্পাদক ফজলুল হক,যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী,সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ,আছমত আরা,ফারুক আহাম্মেদ বকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।