1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

শ্রীবরদীতে খাবারের চমক নিয়ে রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১৮৮ Time View

এবার খাবারের নতুন চমক নিয়ে যাত্রা শুরু করেছে রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট। এটি শেরপুরের শ্রীবরদী পৌরশহরের মধ্য বাজারের সরকার প্লাজার দ্বিতীয়তলায়। নতুন মাত্রা আর নতুন কিছুর আয়োজনে এ রেষ্টুরেন্ট ক্রমেই হচ্ছে জনপ্রিয়। এখানে বিকেল হলেই আসতে থাকেন প্রায় সব বয়সের লোক। তবে উঠতি বয়সের ছেলেমেয়ের সংখ্যাই বেশি। এরমধ্যে কেউবা আসছেন ছেলে মেয়েসহ পরিবারের সদস্যদের নিয়ে। কেউবা বন্ধু-বান্ধবদের নিয়ে আসছেন রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্টে।
মঙ্গলবার সন্ধ্যায় রোজ ভ্যালীতে গেলে দেখা যায়, সাজানো গোছানো মনোরম ও পরিচ্ছন্ন পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হচ্ছে। এসময় কথা হয় ওই রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী ও পরিচালক রোকনুজ্জামান ও শোভন শাহরিয়ার রাফীর সাথে। তারা জানান, শ্রীবরদী পৌরশহরে ভাল মানের কোনো ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট নেই। এজন্য মানসম্মত খাবার পরিবেশনের লক্ষে আমরা এ রেষ্টুরেন্ট দিয়েছি। এটা খোলা থাকে দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত। এখানে গ্রাহকদের চাহিদার ওপর নির্ভর করে অনলাইন অর্ডারের মাধ্যমে হোম ডেলিভারী দেয়ার ব্যবস্থাও রয়েছে। এখানে চাইনিজ, ফাষ্টফুড, কফি, জুস, ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেনসহ প্রায় অর্ধশত প্রকারের খাবার তৈরি করা হয়। তবে শীতের আমেজে রোজ ভ্যালীতে চলছে গরম অফার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।