1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুর উপজেলা শিক্ষক কর্মচারী ক্রেডিট ইউনিয়নের ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত বিনামূল্যে সকল নাগরিকের করোনা টিকা দিতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত কেশবপুরে মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে ট্রাষ্ট সম্পত্তি ও প্রতিষ্ঠান পরিচালনায় অনিয়মের অভিযোগ কেশবপুরে এবার একদিনেই সম্পন্ন করা হবে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী ‘মধুমেলা’ শেরপুরে মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ, আটক ২ কেশবপুরে ওজনে কম দেওয়ায় ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান আদালতে ২ মিষ্টান্ন ব্যবসায়ীকে জরিমানা কেশবপুরে গভীর রাতে ঘুমন্ত মা ও ছেলের উপর সন্ত্রাসী হামলা, বসতবাড়ী ভাংচুর, থানায় অভিযোগ নালিতাবাড়ীতে ইমরান সালেহ প্রিন্স-জনগণ যদি ভোট দিতে পারে,তাহলে বিএনপির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। ঝিনাইগাতীতে দুই ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে আহত ২

শ্রীবরদীতে খাবারের চমক নিয়ে রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৫০ Time View

এবার খাবারের নতুন চমক নিয়ে যাত্রা শুরু করেছে রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট। এটি শেরপুরের শ্রীবরদী পৌরশহরের মধ্য বাজারের সরকার প্লাজার দ্বিতীয়তলায়। নতুন মাত্রা আর নতুন কিছুর আয়োজনে এ রেষ্টুরেন্ট ক্রমেই হচ্ছে জনপ্রিয়। এখানে বিকেল হলেই আসতে থাকেন প্রায় সব বয়সের লোক। তবে উঠতি বয়সের ছেলেমেয়ের সংখ্যাই বেশি। এরমধ্যে কেউবা আসছেন ছেলে মেয়েসহ পরিবারের সদস্যদের নিয়ে। কেউবা বন্ধু-বান্ধবদের নিয়ে আসছেন রোজ ভ্যালী ক্যাফে এন্ড রেষ্টুরেন্টে।
মঙ্গলবার সন্ধ্যায় রোজ ভ্যালীতে গেলে দেখা যায়, সাজানো গোছানো মনোরম ও পরিচ্ছন্ন পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত হচ্ছে। এসময় কথা হয় ওই রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী ও পরিচালক রোকনুজ্জামান ও শোভন শাহরিয়ার রাফীর সাথে। তারা জানান, শ্রীবরদী পৌরশহরে ভাল মানের কোনো ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট নেই। এজন্য মানসম্মত খাবার পরিবেশনের লক্ষে আমরা এ রেষ্টুরেন্ট দিয়েছি। এটা খোলা থাকে দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত। এখানে গ্রাহকদের চাহিদার ওপর নির্ভর করে অনলাইন অর্ডারের মাধ্যমে হোম ডেলিভারী দেয়ার ব্যবস্থাও রয়েছে। এখানে চাইনিজ, ফাষ্টফুড, কফি, জুস, ফ্রাইড রাইস, ফ্রাইড চিকেনসহ প্রায় অর্ধশত প্রকারের খাবার তৈরি করা হয়। তবে শীতের আমেজে রোজ ভ্যালীতে চলছে গরম অফার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।