1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিনামূল্যে সকল নাগরিকের করোনা টিকা দিতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত কেশবপুরে মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে ট্রাষ্ট সম্পত্তি ও প্রতিষ্ঠান পরিচালনায় অনিয়মের অভিযোগ কেশবপুরে এবার একদিনেই সম্পন্ন করা হবে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী ‘মধুমেলা’ শেরপুরে মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ, আটক ২ কেশবপুরে ওজনে কম দেওয়ায় ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান আদালতে ২ মিষ্টান্ন ব্যবসায়ীকে জরিমানা কেশবপুরে গভীর রাতে ঘুমন্ত মা ও ছেলের উপর সন্ত্রাসী হামলা, বসতবাড়ী ভাংচুর, থানায় অভিযোগ নালিতাবাড়ীতে ইমরান সালেহ প্রিন্স-জনগণ যদি ভোট দিতে পারে,তাহলে বিএনপির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। ঝিনাইগাতীতে দুই ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে আহত ২ ঝিনাইগাতীতে ৫০ বছর পর বধ্যভুমি সংরক্ষণের উদ্যোগ নিলেন – জেলা প্রশাসক আনার কলি মাহবুব

প্রধানমন্ত্রী এই ধরণীকে মঞ্জিলে মকসুদে পৌছাঁচ্ছেন, মেহনতি ও সাধারন মানুষের মুক্তির লক্ষ্যে।মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
কৃষিমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামীলীগ সভাপতিমন্ডলির সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, আমাদের দেশটা এমন একজন নেতার নেতৃত্বে পরিচালিত হচ্ছে জাতির পিতার কন্যা জন নেত্রী শেখ হাসিনা। তিনি একদিকে মানবতাবাদী মানবদরদী, জনগনের জন্য তাঁর নাড়ির টান আছে। অন্যদিকে পৃথিবীর বিভিন্ন জায়গায় বিভিন্ন অবস্থার ভিতরে তিনি কাটিয়েছেন এবং বাংলাদেশেও বিভিন্ন প্রতিকুল অবস্থা তিনি পারি দিয়েছেন। সেই অবস্থার জন্যই এবং বহুদর্শী অভিজ্ঞতার ফলেই আমাদের নেত্রী এই কাজগুলো অত্যন্ত সুচারুরূপে করতে পারেন। অন্যেরা যেটা পারেনা। হিমসিম খায়। আমাদের নেত্রী কোনো অবস্থাতেই হাল ছাড়েন না এবং হাল ধরেই তিনি আমাদের এই ধরণীকে মঞ্জিলে মকসুদে পৌছাঁচ্ছেন, মেহনতি মানুষ সাধারন মানুষের মুক্তির লক্ষ্যে।

মতিয়া চৌধুরীর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় কাপাসিয়া শহিদ স্মৃতি নি¤œ মাধ্যমিক বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার(২৬ নভেম্বর) সকালে শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণকালে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, করোনায় যখন বড় বড় দেশ স্তব্দ,মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, তার দূরদর্শিতা এবং বাস্তবমুখী পদক্ষেপের ফলে আমাদের অর্থনীতি অনেকের ভবিষ্যত বাণিকে ব্যর্থ করে সামনের দিকে এগিয়ে চলেছে। আমাদের টার্গেট যতটুকু ছিল তা পূরণ না হলেও, অচল হয়ে যাওয়ার অবস্থা বাংলাদেশে সৃষ্টি হয়নি। এটা আমাদের নিন্দুককেরাও বলে।

এ সময় তার তার সাথে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা: দলিল উদ্দিন, সাধারন সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক ওয়াজকুরুনি, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আসমতারা আসমা, আব্দুল লতিফ, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, সাংস্কৃতি সম্পাদক সরোয়ার জাহান স্বপন, যুবলীগ আহŸায়ক আলহাজ জাহাঙ্গীর আলম প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।