1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিনামূল্যে সকল নাগরিকের করোনা টিকা দিতে হবে। শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত কেশবপুরে মাদ্রাসা প্রধানের বিরুদ্ধে ট্রাষ্ট সম্পত্তি ও প্রতিষ্ঠান পরিচালনায় অনিয়মের অভিযোগ কেশবপুরে এবার একদিনেই সম্পন্ন করা হবে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জন্মবার্ষিকী ‘মধুমেলা’ শেরপুরে মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ, আটক ২ কেশবপুরে ওজনে কম দেওয়ায় ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান আদালতে ২ মিষ্টান্ন ব্যবসায়ীকে জরিমানা কেশবপুরে গভীর রাতে ঘুমন্ত মা ও ছেলের উপর সন্ত্রাসী হামলা, বসতবাড়ী ভাংচুর, থানায় অভিযোগ নালিতাবাড়ীতে ইমরান সালেহ প্রিন্স-জনগণ যদি ভোট দিতে পারে,তাহলে বিএনপির প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবেন। ঝিনাইগাতীতে দুই ট্রাকের মুখো-মুখি সংঘর্ষে আহত ২ ঝিনাইগাতীতে ৫০ বছর পর বধ্যভুমি সংরক্ষণের উদ্যোগ নিলেন – জেলা প্রশাসক আনার কলি মাহবুব

নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ একজন নিহত

নকলা(‌শেরপুর)প্র‌তি‌নি‌ধি
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৫৩ Time View

শেরপুরের নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ নির্মানাধীন ব্রীজের নির্মাণ কাজের পাহারাদার ছোরহাব আলী নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন। মঙ্গলবার মধ্য রাতে ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকা এ দুর্ঘটনা ঘটে। নিহত ছোরহাব আলী একই এলাকার মৃত সৈয়দ আলীর সন্তান। আহতরা হলেন ট্রাক চালক মোখলেছ মিয়া ও গরু ব্যবসায়ী নবী হোসেন। এলাকাবাসী ও পুলিশ জানায়, কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু কিনে  ট্রাকে করে কিশোরগঞ্জে যাওয়ার পথে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক সড়কের নকলা উপজেলার কুর্শবাদাগৈর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি ব্রিজের পাহারাদার ছোরহাব মিয়াকে চাপা দিয়ে ওই ব্রীজের খাদে পড়ে যায়। এতে গরুর ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকে থাকা ১৩টি গরুসহ ওই পাহারাদার  ঘটনাস্থলেই মারা যায়।

পরে ফায়ার সার্ভিস সংবাদ পেয়ে ট্রাকের দরজা কেটে চালক মোখলেছকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও গরু ব্যবসায়ী নবী হোসেনকে নকলা হাসপাতালে ভর্তি করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।