1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে সুকুমার হলেন শুকুর আলী কেশবপুরে বজ্রপাত প্রতিরোধে তালের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি শাহীন চাকলাদার নালিতাবাড়ীতে সনাকের উদ্যোগে ৪০০ তালবীজ রোপন ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডং নির্মানের অভিযোগের তদন্ত শুরু কেশবপুরে যুব সমাজের উদ্যোগে বজ্রপাত প্রতিরোধে তালের বীজ রোপন শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ উদ্বোধন : প্রথমদিন দাবা ক্লাবের পূর্ণ পয়েন্ট লাভ। নালিতাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে শিশুর আত্মহত্যা শ্রীবরদীতে মাদকবিরোধী অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সোমেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু লুটপাট চলছেই,পাড় ভেঙ্গে হুম‌কি‌তে বসতবাড়ি নালিতাবাড়ীতে আখ চাষে লাভ,বাড়ছে আবাদ

নালিতাবাড়ীতে খালাতো ভাইকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ

Reporter Name
  • Update Time : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২৯৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
ভালোবেসে বিয়ে করা স্বামীর সহযোগিতায় স্বামী ও তার খালাতো ভাই মিলে রাতভর জোরপূর্বক ধর্ষণ ও শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে শেরপুরের নালিতাবাড়ীতে। মঙ্গলবার (১ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বাঘবেড় আখড়াপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিমাংসার চেষ্টাকারী ইব্রাহিম খলিল ও মাহবুবুর রহমান নামে দুই জনকে আটক করেছে পুলিশ ।
পুলিশ ও ভুক্তভোগী জানায়, শেরপুর সদর উপজেলার চান্দেরনগর গ্রামের দরিদ্র কৃষক আব্দুস সালামের কন্যা (২৩) গাজীপুরের একটি গার্মেন্টে কাজ করার সময় পরিচয় হয় নালিতাবাড়ী উপজেলার বাঘবেড় আখড়াপাড়া গ্রামের মাহাবুর রহমানের ছেলে মাহিদুল ইসলামের (২৭)। পরিচয়ের সূত্র ধরে প্রায় দেড় বছর আগে দু’জনে ভালোবেসে রেজিস্ট্রিবিহীন বিয়ে করে সেখানে সংসার করে। সম্প্রতি মাহিদুল গাজীপুর থেকে বাড়ি চলে আসে। গত মঙ্গলবার মাহিদুল তার স্ত্রীকে ফোনে গ্রামের বাড়ি আনার কথা বলে রাতে বাঘবেড় গ্রামে নিয়ে আসে ও ভগ্নিপতি রহুল আমীন বাবুর পতিত বাড়িতে উঠায়। এখানে জনশুন্য বাড়িতে স্ত্রীকে তোলে দেয় একই গ্রামের আপন খালাতো ভাই আব্দুল মালেকের হাতে। পরে রাতভর স্বামী মাহিদুল ও খালাতো ভাই মালেক মিলে ওই তরুণীকে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই তরুণী আপত্তি জানালে তাকে বেধড়ক মারধর করে। মারধরের কারণে ভোরে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয়রা ওই তরুণীকে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশকে যোগাযোগ করতে পরামর্শ দেন। পরামর্শ মতে নির্যাতিত ওই তরুণী এলাকা থেকে আসতে চাইলে অভিযুক্ত মালেকের পিতা ইব্রাহিম তার দোকানে আটকে আপোষের কথা বলে ঘটনা ধামাচাপার চেষ্টা চালায়। এমতাবস্থায় খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নির্যাতিত তরুণীকে উদ্ধার ও ধামাচাপা দেওয়ার চেষ্টাকারী ইব্রাহিম ও মাহবুবুর রহমান নামে দুই জনকে আটক করে থানায় নিয়ে আসে। তবে পলাতক রয়েছে অভিযুক্ত মাহিদুল ও মালেক।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর পাঠানো হয়েছে। ঘটনার তদন্তসাপেক্ষে আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।