1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেষ হলো কবি জসীম উদ্দীন সাহিত্য উৎসব। ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মিলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত কেশবপুরে রাস্তার মাঝে গাছ ও সীমানা প্রাচীর থাকায় চলাচলের ঝুঁকিতে শতাধিক পরিবার কেশবপুরে সাবেক এমএনএ সুবোধ মিত্রের মৃত্যুবার্ষিকী পালিত নালিতাবাড়ীতে বিএনপি’র মেয়র প্রার্থীর নির্বাচনী সভা পন্ড হওয়ার প্রতিবাদে সাংবাদিক সম্মেলণ ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঝিনাইগাতীতে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক ভুমিকা বিষয়ে সভা অনুষ্ঠিত শেরপুরে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা,২ প্রার্থীর বাতিল ৫ বছরেও শেষ হয়নি সড়কের নির্মাণ কাজ,ভোগান্তিতে এলাকাবাসী।

ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেটে নেত্রকোনা জেলা চ্যাম্পিয়ন

শেরপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৯ Time View

শেরপুর ‘ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্ণামেন্টে’ স্বাগতিক শেরপুর জেলা পুলিশ দলকে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নেত্রকোনা জেলা পুলিশ দল। শেরপুর পুলিশ লাইন্স মাঠে ৮ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ময়মনসংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারন অর-রশীদ প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন।
টি-১৯ ওভারের অনুষ্ঠিত খেলায় টস হেরে প্রথমে ব্যাট করে নেত্রকোনা জেলা দল। অলরাউন্ডার প্রান্ত সাহা, সামিউল ও রাকিবের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ১০ ওভারে নেত্রকোনা জেলা দল ৫ উইকেটে ১৪০ রান করে। প্রান্ত ৯টি ছয় ও ১ চারে অপরাজিত ৬১ রান, সামিউল ২ চার ১ ছয়ে ২৪ রান এবং ২ চার ১ ছয়ে রাকিব করেন ২১ রান। শেরপুরের পক্ষে বোলার সাইফুল নেন ২৮ রানে ২ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে শেরপুর জেলা দল ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১১৪ রান তুলতে সক্ষম হয়। শেরপুরের পক্ষে সাইফ ৩৫ রান, রবিউল ৩১ রান এবং সোহাগ ২৫ রান করেন। নেত্রকোনার বোলার মাহবুব ১৭ রানে ২ উইকেট দখলে নেন। নেত্রকোনার অলরাউন্ডর প্রান্ত সাহা ফাইনালে অপরাজিত ৬১ রান এবং পুরো টুর্নামেন্টে ১৬০ রানের পাশাপাশি ৮ উইকেট দখল করায় ম্যান অব দি ফাইনাল ও ম্যান অব দি টুর্নামেন্ট পুরষ্কার লাভ করেন।
খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। এসময় পুলিশ সুপার ইনসার্ভিস আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ৫ থানার ওসি এবং স্থানীয় সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে ময়মনসিংহ রেঞ্জের ৪ জেলা স্বাগতিক শেরপুর, জামালপুর, ময়মনসিংহ ও নেত্রকোনা জেলা পুলিশ দল অংশগ্রহণ করে।
সংক্ষিপ্ত স্কোর : নেত্রকোনা জেলা পুলিশ দল-১৪০/৫, ১০ ওভার (প্রান্ত সাহা ৬১*, , সামিউল ২৪, রাকিব ২১, অতি: ১১, সাইফুল ২/২৪ রান)। শেরপুর জেলা পুলিশ দল-১১৪/৫. ১০ ওভার (সাইফ ৩৫, রবিউল ৩১, সোহাগ ২৫, অতি: ১১, মাহবুব ২/১৭)। নেত্রকোনা জেলা দল ২৬ রানে জয়ী। ম্যান অব দি ফাইনাল ও ম্যান অব দি টুর্নামেন্ট নেত্রকোনার প্রান্ত সাহা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।