1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে সুকুমার হলেন শুকুর আলী কেশবপুরে বজ্রপাত প্রতিরোধে তালের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি শাহীন চাকলাদার নালিতাবাড়ীতে সনাকের উদ্যোগে ৪০০ তালবীজ রোপন ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডং নির্মানের অভিযোগের তদন্ত শুরু কেশবপুরে যুব সমাজের উদ্যোগে বজ্রপাত প্রতিরোধে তালের বীজ রোপন শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ উদ্বোধন : প্রথমদিন দাবা ক্লাবের পূর্ণ পয়েন্ট লাভ। নালিতাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে শিশুর আত্মহত্যা শ্রীবরদীতে মাদকবিরোধী অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সোমেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু লুটপাট চলছেই,পাড় ভেঙ্গে হুম‌কি‌তে বসতবাড়ি নালিতাবাড়ীতে আখ চাষে লাভ,বাড়ছে আবাদ

শেরপুরে পৌর নির্বাচনকে কেন্দ্র করে হুইপ আতিকের বিরুদ্ধে আওয়ামীলীগের একাংশের বিষোদগার

শেরপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২২৪ Time View

শেরপুরে কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা করার অভিযোগে হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি’র বিরুদ্ধে আওয়ামীলীগের একাংশ নানা অভিযোগে প্রকাশ্য জনসভায় বিষোদগার করেছেন। গতকাল ৭ ডিসেম্বর সোমবার রাতে শেরপুর পৌর সভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের তৃণমূলে ভোট বাণিজ্য ও লিখিতভাবে ভোট প্রত্যাখান করার পরেও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধারের তৃণমূল ভোটের ফলাফল নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে এ জনসভা অনুষ্ঠিত হয়।
পৌরশহরের নতুন বাস টার্মিনালে আয়োজিত ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমান। এতে সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু প্রধান বক্তা এবং দলীয়ন মনোনয়নপ্রত্যাশী এডভোকেট রফিকুল ইসলাম আধার প্রিয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন।
জনসভায় প্রধান অতিথি রুমান তার বক্তব্যে জাতীয় সংসদের হুইপ, জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিকের সীমাহীন দুর্নীতি ও গোল্ডেন মনিরের কানেকশনের বিষয়টি খতিয়ে দেখার জন্য দুদকের প্রতি আহবান জানান। সেইসাথে কেন্দ্রীয় নির্দেশনা উপেক্ষা করে পৌর নির্বাচনে তৃণমূল ভোটের নামে বাণিজ্যের প্রতিবাদ জানিয়ে সার্বিক বিবেচনায় এখনও এডভোকেট রফিকুল ইসলাম আধারই কেন্দ্রীয় মনোনয়ন পাবেন বলে আশা প্রকাশ করেন।
এছাড়া নির্বাচনে আধারের পক্ষে অবস্থান ও কাজ করার উদাত্ত আহবান জানালে উপস্থিত হাজার হাজার দলীয় নেতা-কর্মীসহ জনতা দু’হাত তুলে সাড়া দেন।
এসময় অন্যান্য বক্তারা বলেন, এডভোকেট আধারকে সমর্থন দেওয়ার পর তিনি নির্বাচনের মাঠে নামার পরপরই তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে মনোনয়নবঞ্চিত করতেই তৃণমূলের ভোটের নামে ওই নাটক করা হয়েছে। সম্প্রতি শেরপুরের রাজনীতিতে হুইপ আতিক তার কন্যা সরকারী কর্মকর্তা ডা. শরিমিন রহমান অমিকে প্রকাশ্যে রাজনীতির মাঠে নামিয়েছেন। হুইপ পরিবার থেকে নিয়ন্ত্রন করা হচ্ছে সরকারী-বেসরকারী অফিস। আগামী দিনে যেকোন বিষয়ে হুইপকে চ্যালেঞ্জ জানানো হবে বলে বক্তারা হুসিয়ারী দেন।
জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক ও শামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা আনোয়ার হোসেন।
বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত ওই সমাবেশে প্রায় ৫ সহস্রাধিক দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এর আগে খÐ খÐ মিছিল নিয়ে মেয়রপ্রার্থী আধারের সমর্থকগণ সমাবেশে অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।