1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঝিনাইগাতীতে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক ভুমিকা বিষয়ে সভা অনুষ্ঠিত শেরপুরে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা,২ প্রার্থীর বাতিল ৫ বছরেও শেষ হয়নি সড়কের নির্মাণ কাজ,ভোগান্তিতে এলাকাবাসী। ঝিনাইগাতীতে প্রাতিষ্ঠানিক গনশুনানী অনুষ্ঠিত কেশবপুরে হামজা ব্রিকস বন্ধে ৫ শতাধিক শ্রমিকের মানবেতর জীবন-যাপন কেশবপুরের পাঁজিয়ায় আব্বাস-ফজর-দুষ্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ কেশবপুর উপজেলা শিক্ষক কর্মচারী ক্রেডিট ইউনিয়নের ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত বিনামূল্যে সকল নাগরিকের করোনা টিকা দিতে হবে।

শেরপুরে করোনায় স্বামী মৃত্যুর ৪ ঘন্টা পর স্ত্রীর মৃত্যু।

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ১০৩ Time View

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে আজ বুধবার(০৯ ডিসেম্বর) সকাল ৬টার দিকে মারা যান মো. রফিকুর রহমান (৬৩)।এর ৪ ঘন্টা পর সকাল ১০টার পর শেরপুর সদর হাসপাতালে মারা যান রফিকুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুন (৫০)। বেশ কিছুদিন ধরে রফিক লিভার ও কিডনি রোগসহ নানা জটিল সমস্যায় ভোগছিলেন। সম্প্রতি তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয় এবং করোনা পরীক্ষায় তার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়। এদিকে রফিকের স্ত্রী আম্বিয়া খাতুনের শ্বাষ কষ্ট জনিত রোগে দুদিন আগে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার আম্বিয়া খাতুনের করোনা পরীক্ষা করতে দেওয়া হয়েছে কিন্ত এখনও ফলাফল আসেনি বলে পারিবাবিক সূত্র জানায়। রফিক শেরপুর শহরের প্রতিষ্ঠিত কসমেটিক ব্যবসায়ী ছিলেন। তিনি শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমানের বড় ভাই ও শহরের মাধবপুরস্থ বিশিষ্ঠ শিক্ষাবিদ মরহুম পন্ডিত ফসিহুর রহমানের ছেলে। মৃত এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অল্প সময়ের ব্যবধানে স্বামীস্ত্রীর এই মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে এসেছে।
আজ বুধবার রাত আটটায় শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাঠে নামাজে জানাজা শেষে শেরপুর পৌর চাপাতলী কবরস্থানে তাঁদের দাফন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।