1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিতে প্রার্থী সংকট, আওয়ামী লীগে ছড়াছড়ি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ঝিনাইগাতীতে আর্থিক সংকটে মেয়ের চোখের চিকিৎসা করাতে পারছেন না দরিদ্র পিতা না‌লিতাবাড়ী‌তে কমরেড আবুল বাশার ব্রিগেডের উদ্যোগে পুজা মন্ডপে স্বাস্থ্য সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সংসদ সদস্য ফজলুল হকের পূজা মন্ডপ পরিদর্শন নালিতাবাড়ীতে গাছ কেটে র‌শি দি‌য়ে টান দিলে মাথায় পড়ে শ্রমিক নিহত জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় সুশাসনের ফল সকল ধর্মের মানুষ পাচ্ছে। মতিয়া চৌধুরী শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী নালিতাবাড়ীতে মা মেয়েকে সাতজনে মিলে গণধর্ষণ: গ্রেফতার ২

নালিতাবাড়ীতে মেয়র প‌দে দলীয় ম‌নোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীরের শোডাউন-পথ সভা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১৪৬ Time View

না‌লিতাবাড়ী প্রতিনিধি
আসন্ন নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ও উপজেলা যুবলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর আলমের সমর্থনে বিশাল শোডাউন ও সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে শহরের গড়কান্দা আনসার ক্যাম্প এলাকা থেকে শুরু হয় কয়েক হাজার সমর্থকদের অংশগ্রহণে শোডাউন। জাহাঙ্গীরের সমর্থনে নানা শ্লোগানে শোডাউনটি শহরের প্রধান সড়ক হয়ে উত্তর বাজার, মধ্যবাজার, দক্ষিণ বাজার, কর্মকারপট্টি ও না‌লিতাবাড়ী বাজার প্রদক্ষিণ করে শহীদ মিনার মোড়ে এসে শেষ হয়।

পরে শহীদ মিনার মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ অফিস সংলগ্ন মোড়ে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সাবেক তথ্যবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও প্রেসক্লাবের সদস্য সচিব সাংবাদিক মুঞ্জুরুল আহসান, যুবনেতা বাবলু, ফায়সাল সরকার ও প্রার্থী জাহাঙ্গীর আলম।
এ সময় জাহাঙ্গীর আলম বলেন, ১৯৯১ সাল থেকে ছাত্র রাজনীতি দিয়ে রাজনৈতিক যাত্রা শুরু করে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং পরবর্তী সময়ে উপজেলা যুবলীগের আহবায়কের দায়িত্ব পালন করছি। গত প্রায় ২৯ বছরে কখনও দলের বাইরে কোন রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করিনি। সবসময় দলের অনুগত হয়ে লড়াই-সংগ্রাম, আন্দোলন, জেল-জুলুম, জাতীয় ও স্থানীয় নির্বাচনে সবক্ষেত্রে দলের জন্য কাজ করেছি, এখনও করছি। কাজেই আমি আশা করি, আমাদের মাননীয় এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলীয় অন্যান্য নেতৃবৃন্দ আমাকে দলীয় মনোনয়ন দিয়ে নালিতাবাড়ীর পৌরসভার উন্নয়নকে আরও তরান্বিত করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।