1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী সোলায়মান চিকিৎসা না পেয়ে মৃত্যুর প্রহর গুনছেন ঝিনাইগাতীতে রাষ্ট্রপ্রতি পিপিএম পুলিশ পদক পেলেন ওসি ফায়েজুর রহমান সেরা সংগঠক হিসেবে অ্যাওয়ার্ড পেলেন সিরাজুল হক সাজিদ রাষ্ট্রপতি পুলিশ পদক’পে‌লেন মোস্তাফিজুর রহমান রিপন। নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ

শেরপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড

শেরপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২২৮ Time View

শেরপুরের শ্রীবরদীতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে রাশেদ আলী (৫০) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত। ১৪ ডিসেম্বর সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন একমাত্র আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

রাশেদ আলী শ্রীবরদী উপজেলার দিয়ারচর গ্রামের মৃত বাইন উদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট চন্দন কুমার পাল।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, প্রায় ১৭/১৮ বছর পূর্বে শ্রীবরদী উপজেলার কলাকান্দা গ্রামের ফজল হকের মেয়ে গোলেছা বেগমের বিয়ে হয় দিয়ারচর গ্রামের রিক্সাচালক রাশেদ আলীর সাথে। দাম্পত্যজীবনে ৩ ছেলে জন্ম নেয় তাদের সংসারে। ঘটনার ৩/৪ মাস আগে থেকে রাশেদ আলী কাজকর্ম না করায় অভাবের কারণে সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। এক পর্যায়ে ২০১৭ সালের ১৩ জানুয়ারি পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্যের কারণে গৃহবধূ গোলেছা বেগমকে শ্বাসরোধে হত্যা করে স্বামী রাশেদ আলী। এ ঘটনায় ওইদিনই শ্রীবরদী থানায় রাশেদ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন পিতা ফজল হক। পরদিনই অভিযান চালিয়ে রাশেদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। আদালতে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় রাশেদ। মামলার তদন্ত শেষে রাশেদকে একমাত্র আসামি করে একই বছরের ২৪ মার্চ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন এসআই আক্তারুজ্জামান। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বাদী, জবানবন্দি গ্রহণকারী ম্যাজিস্ট্রেট, চিকিৎসকসহ ১৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে সোমবার রাশেদের যাবজ্জীবন কারাদন্ডের রায় প্রদান করে আদালত।
রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এডভোকেট চন্দন কুমার পাল পিপি এবং আসামি পক্ষে ছিলেন এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।