1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শেষ হলো কবি জসীম উদ্দীন সাহিত্য উৎসব। ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা মিলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত কেশবপুরে রাস্তার মাঝে গাছ ও সীমানা প্রাচীর থাকায় চলাচলের ঝুঁকিতে শতাধিক পরিবার কেশবপুরে সাবেক এমএনএ সুবোধ মিত্রের মৃত্যুবার্ষিকী পালিত নালিতাবাড়ীতে বিএনপি’র মেয়র প্রার্থীর নির্বাচনী সভা পন্ড হওয়ার প্রতিবাদে সাংবাদিক সম্মেলণ ঝিনাইগাতীতে উপজেলা পরিষদের নতুন কার্যালয় উদ্বোধন নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঝিনাইগাতীতে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক ভুমিকা বিষয়ে সভা অনুষ্ঠিত শেরপুরে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা,২ প্রার্থীর বাতিল ৫ বছরেও শেষ হয়নি সড়কের নির্মাণ কাজ,ভোগান্তিতে এলাকাবাসী।

কেশবপুরে দুই আসামী গ্রেফতার

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৩২ Time View

কেশবপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাবা ও তার ২ ছেলে গুরুত্বর আহত হয়। এ ঘটনায় সোমবার (৪ জানুয়ারি) মিজানুর রহমান শেখ বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থানা পুলিশ ওই রাতেই ফতেপুর গ্রামে অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ফতেপুর গ্রামের মৃত আব্দুল জলিল শেখের ছেলে মিজানুর রহমান শেখের সাথে ওই গ্রামের মৃত আব্দুল জালাল শেখের ছেলে আব্দুল গফুর (৩২), হাবিবুর রহমান (২৭) ও মোকলেচুর রহমানের (২২) জমি-জমা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে রবিবার সকালে উক্ত আসামীগণ সহ তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জন ব্যক্তি নিয়ে তাদের বাড়ির উঠানে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এ সময় প্রতিবাদ করলে আসামীদের কাছে থাকা মাছ মারার সূচালো ঝুরি কালা, বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মিজানুর রহমান শেখ (৫০) ও তার বড় ছেলে মোঃ রাসেল (২৬) ও ছোট ছেলে রায়হান হোসেনের (১৭) উপর হামলা করে মারাত্মক আহত করে। এছাড়া আসামীরা রাসেলের দুই চোখের ভেতর আঙ্গল দিয়ে ঘুলায়ে দিয়ে চোখের মণিতে গুরুত্বর জখম করে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা আশঙ্কাজনক থাকায় রাসেলকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও রায়হান হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঘটনা উল্লেখ করে মিজানুর রহমান শেখ বাদি হয়ে উপজেলার ফতেপুর গ্রামের মৃত আব্দুল জালাল শেখের ছেলে আব্দুল গফুর (৩২), হাবিবুর রহমান (২৭) ও মোকলেচুর রহমান (২২) সহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থানা পুলিশ ওই রাতেই ফতেপুর গ্রামে অভিযান চালিয়ে মৃত আব্দুল জালাল শেখের ছেলে আব্দুল গফুর (৩২) ও মোকলেচুর রহমানকে (২২) গ্রেফতার করেছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, মারামারি মামলায় ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। হামলায় ব্যবহৃত ঝুরি কালা জব্দ করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীদেরকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।