1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর-জামালপুরের বয়লার পরিচারকদের মিলন মেলা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২১৭ Time View

শেরপুর ও জামালপুর জেলায় কর্মরত বয়লার পরিচারকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ (৮ জানুয়ারি) শুক্রবার বিকেলে রিয়েলটেক ইঞ্জিনিয়ারিং এর উদ্যোগে শেরপুর শহরের নিউমার্কেটস্থ আলীশান কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।
রিয়েলটেক ইঞ্জিনিয়ারিং এর সিইও শাহাদাত হোসেনের বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ম্যানেজার গোলাম রব্বানী, রত্না অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন শেরপুরের প্রথম শ্রেণির বয়লার পরিচালক শফিকুল ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের ম্যাকানিক্যাল ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন।

শেরপুর-জামালপুরের বিভিন্ন অটো রাইসমিলের প্রায় অর্ধশতাধিক মালিক, ম্যানেজার ও বয়লার পরিচারক অংশ নেন।

এসময় রিয়েলটেক ইঞ্জিনিয়ারিং এর সিইও বলেন, কোন প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য দক্ষ বয়লার পরিচারকের পাশাপাশি মানসম্মত বয়লার ও টিউব ব্যবহার করা জরুরি। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই রিকন্ডিশন ও পুরনো টিউব ব্যবহার করা হচ্ছে। যে কারণে দুর্ঘটনার ঝুঁকি থেকে যায়।

তিনি আরও বলেন, ২০১৮ সাল থেকে রিয়েলটেক রিয়েলটেক ইঞ্জিনিয়ারিং দেশে সম্পূর্ণ নতুন ও মানসম্পন্ন টিউব আমদানী করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।