1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর ইশতেহার ঝিনাইগাতীতে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক ভুমিকা বিষয়ে সভা অনুষ্ঠিত শেরপুরে ৬ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা,২ প্রার্থীর বাতিল ৫ বছরেও শেষ হয়নি সড়কের নির্মাণ কাজ,ভোগান্তিতে এলাকাবাসী। ঝিনাইগাতীতে প্রাতিষ্ঠানিক গনশুনানী অনুষ্ঠিত কেশবপুরে হামজা ব্রিকস বন্ধে ৫ শতাধিক শ্রমিকের মানবেতর জীবন-যাপন কেশবপুরের পাঁজিয়ায় আব্বাস-ফজর-দুষ্টু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ কেশবপুর উপজেলা শিক্ষক কর্মচারী ক্রেডিট ইউনিয়নের ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত বিনামূল্যে সকল নাগরিকের করোনা টিকা দিতে হবে।

নালিতাবাড়ীতে উপজেলা প্রশাসনের বিশেষ জরুরী আইন-শৃঙ্খলা সভা বয়কট

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ২৭৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী উপজেলা প্রশাসনের জরুরী বিশেষ আইন-শৃঙ্খলা সভা বয়কট করে বেরিয়ে গেছেন জনপ্রতিনিধি ও সরকারদলীয় নেতৃবৃন্দ। সোমবার (১১ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ এমন ঘোষণা দিয়ে সভাস্থল ত্যাগ করেন।
জানা গেছে, রবিবার বিকেলে উপজেলার সীমান্তবর্তী চেল্লাখালী নদীর ইজারা বহির্ভূত স্থান থেকে অবৈধ বালু উত্তোলন বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহ্ফুজুল আলম মাসুম। আদালত চলাকালে অবৈধ স্থান থেকে উত্তোলিত বালু পরিবহন করায় দুই ট্রাক বালু জব্দ এবং মাসুদ নামে এক ব্যবসায়ীকে এক মাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেন । এরপর সন্ধ্যায় সংশ্লিষ্ট বালু ব্যবসায়ী ও শ্রমিকরা শহরে ভ্রাম্যমাণ আদালতবিরোধী বিভিন্ন শ্লোগান দিয়ে মিছিল করে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় এলাকায় গিয়ে বিক্ষোভ করে। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু তাদের নিবৃত করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলা প্রশাসনের কার্যালয়ে পুলিশ মোতায়েন করা হয়।
পরিস্থিতি বিবেচনায় জরুরী ভিত্তিতে সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিশেষ আইন-শৃঙ্খলা সভা আহবান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম। বেলা বারোটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে সভা শুরু হলে সদস্যদের বক্তব্যের একপর্যায়ে রবিবারের ঘটনায় আইনী পদক্ষেপ নিতে উপজেলা প্রশাসনের প্রতি আহবান জানান আইন-শৃঙ্খলা কমিটির সদস্য জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ। এসময় বালু ব্যবসায়ীদের পক্ষে কতিপয় যুবক ওই সভাস্থলে প্রবেশ করতে চাইলে সভায় হট্টগোল তৈরি হয়। উপস্থিত নেতৃবৃন্দ ও পৌর মেয়রসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ ইউএনও’র ভূমিকায় অসন্তোষ প্রকাশ করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া পর্যন্ত প্রশাসনের সবধরণের সভায় যোগদান থেকে বিরত থাকার ঘোষণা দেন এবং সভা বয়কট করে সভাস্থল ত্যাগ করেন। ফলে সভা পÐ হয়ে যায়।
আইনশৃঙ্খলা কমিটির সদস্য সচিব ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, পরিস্থিতি পর্যবেক্ষণে আছে এবং আমরা তদন্ত কার্যক্রম চালাচ্ছি। উপজেলা প্রশাসন চাইলে সবধরণের আইনী সহযোগিতা করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি মাহ্ফুজুল আলম মাসুম বলেন, উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।