1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

নালিতাবাড়ীতে আওয়ামী লীগ মেয়র প্রার্থীর ইশতেহার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৮৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ীতে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আবু বক্কর সিদ্দিক নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। গতকাল বুধবার(২০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার সময় তারাগঞ্জ মধ্য বাজার ব্যবসায়ীদের আয়োজনে জনসভায় তিনি ইশতেহার ঘোষণা করেন।
মেয়র প্রার্থী ইশতেহার পাঠকালে ২৪টি নির্বাচনী অঙ্গীকার ঘোষণা করেন। এরমধ্যে উল্লেখযোগ্য ঘোষনা হলো,পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করা,স্থানীয় শহীদ মিনারে স্থায়ীভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য নির্মান করা,তারাগঞ্জ মধ্য বাজারে একটি বহুতল বিশিষ্ট পৌরসুপার মার্কেট নির্মাণ করা হবে,শহরের জলাবদ্ধতা দুরী করণে আরসিসি ড্রেন নির্মাণ করা হবে,চুরিমালা পট্রি হয়ে কাঁচাবাজার পর্যন্ত আরসিসি রাস্তা এবং ড্রেন নির্মাণ করা হবে,প্রত্যেক ওয়ার্ডে কাউন্সিলরদের জন্য কার্যালয় স্থাপন করা হবে,গড়কান্দা এলাকায় ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট(পানি শোধনাগার)স্থাপন করা হবে,বাইপাস এলাকায় একটি স্থায়ী কোচ ও ট্রাক ষ্ট্যন্ড করা হবে,নালিতাবাড়ী বাজারে ভরাকৃত পুকুরে সাংস্কৃতিক মন্ত্রনালয় হতে কালচারাল সেন্টার কাম আধুনিক পৌর অডিটরিয়াম নির্মাণ করা হবে এবং কাঁচাবাজারে দোতালা বিল্ডিং নির্মাণ করা হবে,নয়ানি কান্দায় গরু-মহিষের হাট আধুনিকি করা হবে,একটি ডায়াবেটিস হাসপাতাল নির্মাণ করা হবে,সকল মাটির এবং ভাঙা রাস্তা প্রশস্ত করে পাকা করা হবে,শহরে ফ্রগার মেশিনের মাধ্যমে মশক নিধন করা হবে,শহীদ মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিদের নামে বিভিন্ন রাস্তা নাম করণ করা হবে,শিশু বিনোদন কেন্দ্র নির্মান করা হবে,সার্জেন্ট আহাদ স্মৃতি প্রাঙ্গনকে পুর্ণাঙ্গ পার্ক গড়ে তোলা হবে,ভোগাই নদীতে বিনোদনের জন্য স্পীড বুট ও নৌকার ব্যবস্থা করা হবে,পহেলা বৈশাখে পৌরসভার পক্ষ হতে বৈশাখী মেলার আয়োজন করা হবে,ইমাম ও মুয়াজ্জিনদের ভাতা বৃদ্ধি করা হবে,তিনটি জোনে গোরস্থান গুলোকে বড় কওে পৌর গোরস্থান করা হবে,বর্জ্য অপসারণ ও বিভিন্ন স্থানে ডাস্টবিন স্থাপন করা হবে,পৌরকার্যালয়ে একটি স্থায়ী টিকাদান কেন্দ্র চালু করা হবে,কমিউনিটি পুলিশিং ব্যবস্থা করা হবে এবং মাদক ও সন্ত্রাস মুক্ত নালিতাবাড়ী পৌরসভা হবে। সবশেষে তিনি বলেন,৩০ জানুয়ারি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে নকলা-নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য আমার রাজনৈতিক অভিভাবক মতিয়া চৌধুরীর সুপরামর্শে পৌরনাগরিক সুবিধা বৃদ্ধির জন্য সেবক হয়ে কাজ করতে চাই।
ব্যবসায়ী নেতা অরুন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখে,আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক,সহ-সভাপতি আবদুস সবুর,যুগ্ন সাধারণ সম্পাদক যোগেন রায়,ওয়াজ কুরুনী,সাংগঠনিক সম্পাদক আছমত আরা আছমা,কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার,জেলা কমিটির সদস্য সরকার গোলাম ফারুখ,গোলাম কিবরিয়া ভুলু,শহর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিধান সরকার শিবু,ব্যবসায়ী নুরুল আমীন,কিরণ দত্ত হাবিবুর রহমান,শিক্ষক নেতা তৌহিদুল ইসলাম খোকন প্রমুখ।
নয়টি গঠিত নালিতাবাড়ী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ১৩৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬৩১ এবং মহিলা ভোটার ১১ হাজার ৫০২ জন। মেয়র পদে আওয়ামীলীগের আবু বক্কর সিদ্দিক ও বিএনপির মো.আনোয়ার হোসেন। সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।