1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

কেশবপুরে সাবেক এমএনএ সুবোধ মিত্রের মৃত্যুবার্ষিকী পালিত

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৩৭ Time View

কেশবপুরে সাবেক এমএনএ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সুবোধ মিত্রের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সকালে সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশন এবং সুবোধ মিত্র মেমোরিয়াল অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের পক্ষ থেকে বালিয়াডাঙ্গায় তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ এবং গীতা-রামায়ণ পাঠসহ ধর্মীয় আলোচনা করা হয়।

এদিন দুপুরে সুবোধ মিত্র মেমোরিয়াল অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গনে সুবোধ মিত্র কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে এক স্মরণসভার আয়োজন করা হয়। স্মরণসভার শুরুতেই তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংগঠনের সভাপতি জে.বি মুন্নার সভাপতিত্বে ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় স্মরণসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন কেশবপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য দেন হাসানপুর মুক্তিযোদ্ধা কারিগরি মাধ্যমিক বিদ্যালয়ের সুপারেনটেনডেন্ট সামসুন্নাহার রনি, সাগরদাঁড়ি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিন ও কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষক ওয়াজেদ আলী। স্বাগত বক্তৃতা করেন সুবোধমিত্র কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এড. মিলন মিত্র। স্মরণ সভা শেষে প্রতিবন্ধী শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের জন্য ভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য, সুবোধ মিত্র ২০০৭ সালের ২০ জানুয়ারি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।