1. [email protected] : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্তদের পাশে শেরপুরের এক ঝাঁক যুবক। গরীব দুঃখী মানুষের মাঝে ঈদ উপহার বিতরন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে গরীব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখা সভাপতি মোঃশফিকুল ইসলাম ফারুক শুভেচ্ছা জানিয়েছেন। নালিতাবাড়ী নয়াবিল ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন শেরপুরে কমরেড আবুল বাশার ব্রি‌গেড স্বাস্থ্য সামগ্রী বিতরণ নালিতাবাড়ীতে ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সাংবাদিকের পিতার ইন্তেকাল সুনামগঞ্জের বাদাঘাটে জমে উঠেছে বৃহৎ কোরবানীর পশুর হাট নালিতাবাড়ীতে ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নালিতাবাড়ীতে বিএনপি’র মেয়র প্রার্থীর নির্বাচনী সভা পন্ড হওয়ার প্রতিবাদে সাংবাদিক সম্মেলণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১৮৯ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়িতে প্রতিপক্ষের হামলায় বিএনপি’র মেয়র প্রার্থীর নির্বাচনী সভা পন্ড হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলণ করেছেন বিএনপি। আজ শুক্রবার (২২ জানুয়ারি)সকালে বিএনপির দলীয় কার্যালয়ে ধানের শীষের প্রার্থী মো.আনোয়ার হোসেন সংবাদ সম্মেলণে লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে বলেন,২১ জানুয়ারি সন্ধ্যায় পুর্ব ঘোষিত অনুযায়ী পৌরশহরের তাওয়াক্কুলিয়া মাদরাসা মোড়ে ধানের শীষ মার্কার একটি নির্বাচনী পথ সভার আয়োজন করা হয়। সভা শুরু হওয়ার সাথে সাথে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তার নির্বাচনী সভায় হামলা চালায়। এসময় তারা ১০০ টি চেয়ার,২ টি টেবিল ও মাইক ভাংচুর করে এবং পথ সভা পন্ড করে দেয়। পরে প্রার্থী সহ নেতা কর্মীগণ মাদরাসার ভিতরে আশ্রয় নেয়। সুষ্ঠ নির্বাচনী পরিবেশ ও আইনানুগ ব্যবস্থা নিতে বিএনপি প্রার্থী আনোয়ার হোসেন রাতেই বাদি হয়ে ২০ জনকে আসামী করে নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।
এ সময় বিএনপি নালিতাবাড়ী উপজেলার আহবায়ক মো.নুরুল আমীন,যুগ্ন আহবায়ক মো.আশরাফ আলী,মো.আলী আশরাফ ভুইয়া, মো.সিরাজুল ইসলাম,যুগ্ন আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো.হাবিবুর রহমান লিটন,শহর বিএনপির যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম রিপন,আলী আকবর চান্দু ও প্রভাষক আবদুল্লাহ সানী প্রমুখ উপস্থিত ছিলেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহামেদ বাদল বলেন,ঘটনা জানার পর আমি ওই স্থানে গিয়েছিলাম। কিছ ুচেয়ার ভাঙা দেখেছি। রাতেই তারা একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নয়টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ১৩৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬৩১ এবং মহিলা ভোটার ১১ হাজার ৫০২ জন।
মেয়র পদে আওয়ামীলীগের আবু বক্কর সিদ্দিক ও বিএনপির মো.আনোয়ার হোসেন। সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী |

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।