1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

নালিতাবাড়ীতে মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলায়“অগ্রদূত সংঘ”চ্যাম্পিয়ন

Reporter Name
  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৫৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ইমন স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঐতিহ্যবাহি অগ্রদূত সংঘ।
আজ রবিবার(২৪ জানুয়ারি)তারাগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
জানাগেছে,২০২০ সালের ফেব্রুয়ারি মাসে মুজিববর্ষ উপলক্ষে ইমন স্মৃতি সংঘ’র আয়োজনে কৃষিবিদ বদিউজ্জামান বাদশার পৃষ্ট পোষকতায় ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করা হয়। এতে শেরপুর জেলার ১৬ টি দল অংশ গ্রহণ করে। খেলা চলমান অবস্থায় কোভিড-১৯ দেশে ভয়াবহ ধারণ করলে একটি সেমিফাইনাল ও ফাইনাল খেলা স্থগিত করা হয়। পরে গত ১০ জানুয়ারি তারিখে নকলার এনসিসি দলকে হারিয়ে ফাইনালে উঠে অগ্রদূত সংঘ ।

আজ রবিবার ফাইনাল খেলায় অগ্রদূত সংঘ বেটিং করে ৫ উইকেটে ১২৪ রান করে । জবাবে ইমন স্মৃতি সংঘ ৯৫ রান করে অল আউট হয়। চ্যাম্পিয়ন দল কে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং রানারআপ দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি দেওয়া হয়।
আতিকুর রহমান মানিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো.মোকতার হোসেন,মুক্তিযোদ্ধা মোকছেদ আলী বেগ,প্রতিরোধ যোদ্ধা মো.হায়দার আলী।
প্রিয় অতিথি হিসেবে নাজমুল স্মৃতি সরকারী কলেজের সাবেক জিএস আসাদুজ্জামান সোহেল,যুব নেতা জাহাঙ্গীর মোহাম্মদ মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।