1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল : সুবাহ (ভিডিও) নালিতাবাড়ী মধুটিলা ইকোপার্কে ঘুরতে গিয়ে ১ ব্যাক্তির মৃত্যু স্বামীর ডিভোর্স নোটিশ নিয়ে যা বললেন নুসরাত

নালিতাবাড়ীতে পৌরসভা নির্বাচনে বিজয়ী মেয়র সহ কাউন্সিলরদের ফলাফল

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৬৩ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
তৃতীয় ধাপে আজ শনিবার (৩০ জানুয়ারি) শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে নির্বাচন অফিস থেকে ঘোষিত  মেয়র সহ সকল কাউন্সিলরদের ফলাফল।
মেয়র পদে মো.আবু বক্কর সিদ্দিক (নৌকা মার্কা)১২ হাজার ৯৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো.আনোয়ার হোসেন(ধানের শীষ মার্কা) ২ হাজার ৪২৩ ভোট পেয়েছেন।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর ০১ নং আসনে মালা রানী সাহা(জবা ফুল মার্কা) ২ হাজার ৮৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোছা.রেনুয়ারা বেগম(চশমা মার্কা) পেয়েছেন ২ হাজার ৪৩৩ ভোট। ০২ নং আসনে মোছা.পারভীন(অটোরিক্সা মার্কা) ১ হাজার ৬৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোছা.রুপালী(চশমা মার্কা)পেয়েছেন ১ হাজার ৪৫৪ ভোট। ০৩ নং আসনে রোমেছা বেগম ললিতা(চশমা মার্কা) ১ হাজার ৩৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মোছা.তাছলিমা খাতুন(বলপেন মার্কা) ১ হাজার ৩১২ ভোট পেয়েছেন।
সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে মো.বকুল মিয়া(ব্রিজ মার্কা) ৭০৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো,বাদশা মিয়া(পাঞ্জাবি মার্কা) ৬৫৭ ভোট পেয়েছেন। ০২ নং ওয়ার্ডে মো.জালাল উদ্দিন(ডালিম মার্কা) ৬৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো.আরফান আলী(গাজর মার্কা) ৪১৬ ভোট পেয়েছেন। ০৩ নং ওয়ার্ডে মো.নজরুল ইসলাম(উটপাখি মার্কা) ৫৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী খালেক সরকার(পানির বোতল মার্কা) ৫৫৮ ভোট পেয়েছেন। ০৪ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্ব›দ্বীতায় সুরঞ্জিত সকার বাবলু আগেই নির্বাচিত। ০৫ নং ওয়ার্ডে মো. আনোয়ার হোসেন(উটপাখি মার্কা) ৮২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো.মোস্তাক আহমেদ(পানির বোতল মার্কা) ৬১২ ভোট পেয়েছেন। ০৬ নং ওয়ার্ডে মো.শফিকুল মোকরেজ(পাঞ্জাবি মার্কা) ১ হাজার ২৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো.সাইফুল ইসলাম(উটপাখি মার্কা) ৭২৯ ভোট পেয়েছেন। ০৭ নং ওয়ার্ডে মো.মোরাদ হোসেন টেটন(পানির বোতল মার্কা) ৩৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. মেহেদি হাছান সোহেল(উটপাখি মার্কা) ৩০৬ ভোট পেয়েছেন। ০৮ নং ওয়ার্ডে মো.জহুরুল হক(পানির বোতল মার্কা) ৯২১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো. মোজাম্মেল হক(পাঞ্জাবি মার্কা) ২৩৫ ভোট পেয়েছেন। ০৯ নং ওয়ার্ডে মো.সোলায়মান(পাঞ্জাবি মার্কা) ৪৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো.সুরুজ্জামান(পানির বোতল মার্কা) ৩৪৯ ভোট পেয়েছেন।
নয়টি গঠিত নালিতাবাড়ী পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ১৩৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৬৩১ এবং মহিলা ভোটার ১১ হাজার ৫০২ জন।
নির্বাচনে ১৫ হাজার ৫৬৯ ভোট কাষ্টিং হয়েছে। বৈধ ভোট ১৫ হাজার ৩৮১ এবং বাতিল হয়েছে ১৮৮ ভোট।
মেয়র পদে ২ জন। সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।