1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কেশবপুরে মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ১৫৫ Time View

যশোরের কেশবপুরে হাইকোর্টের আদেশ অমান্য করে বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে কেশবপুরে মুক্তিযোদ্ধাদের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক অসীত কুমার মোদক জানান, কেশবপুর উপজেলার গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম শনিবার উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়।

কেশবপুরের গেজেটভুক্ত ৩৪জন বীর মুক্তিযোদ্ধা সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে দুইটি মামলার বিচার চলমান রয়েছে। যার মামলা নং ৫১২২/২০১২ ও ২৬৬৯/২০১৭। ঐ মামলা দুটি নিস্পত্তি না হওয়া পর্যন্ত আদালত যাচাই বাছাই কার্যক্রম বন্ধ রাখার জন্য স্থগিতাদেশ বহাল রাখেন। যাচাই বাছাই স্থগিত রাখার জন্য গত যাচাই বাছাই কমিটির সভাপতির নিকট কোর্টের আদেশ সহ চলমান ইনফরমেশন স্লিপ ২৮/১২/২০২০ তারিখে একটি আবেদন পত্র সহ কোর্টের রায় যাবতীয় কাগজপত্র দাখিল করা হয়। জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকার) ৪৩নং সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত মোতাবেক গেজেটভুক্ত ও গেজেট বহালের জন্য আদালতে রীট করেছেন তাদের বিষয় সর্বসম্মত সিদ্ধান্ত আদালতের মাধ্যমে নিষ্পত্তি হবে। এই আবেদন পাওয়ার পরও যাচাই বাছাই কার্যক্রম বন্ধ না করে উপজেলা পরিষদের হলরুমে উক্ত যাচাই বাছাই কার্যক্রম পরিচালনা করেন। সংবাদ সম্মেলেনে ২৫ জন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।