1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

ইলিয়াস কাঞ্চনকে নিয়ে মিথ্যাচার, নিসচা কেশবপুর উপজেলা শাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ Time View

জনপ্রিয় চিত্রনায়ক, সমাজ সেবায় একুশে পদক প্রাপ্ত ইলিয়াস কাঞ্চনকে উদ্দেশ্য করে শাজাহান খানের আপত্তিকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নিসচা কেশবপুর উপজেলা শাখা। রবিবার (৭ ফেব্রুয়ারি) এক বিবৃতি প্রকাশ করে নিসচা কেশবপুর উপজেলা শাখা।

উল্লেখ্য, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাংসদ শাহজাহান খান নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে অবাঞ্ছিত ঘোষণা করার হুমকি ও তাঁর বিরুদ্ধে মিথ্যাচার, অশালীন বক্তব্যের তীব্র প্রতিবাদ ও কঠোর নিন্দা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেশবপুর উপজেলা শাখা।

বিবৃতি প্রদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেশবপুর উপজেলা শাখার আহ্বায়ক হারুনার রশীদ বুলবুল, যুগ্ম-আহ্বায়ক মোঃ আব্দুল মান্নান, মোঃ লিটন হোসেন, সদস্য সচিব মোঃ সাগর পারভেজ।

বিবৃতিতে তাঁরা বলেন, এ ধরনের বক্তব্য প্রদান করলে এর বিরুদ্ধে দেশব্যাপী বুদ্ধিজীবী, অভিভাবক সমাজ, সুশীল সমাজ, চিন্তাবিদ, ছাত্রজনতা, সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের মানুষকে নিয়ে অতীতের মত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। তারা বলেন, নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ব্যক্তিস্বার্থে কোনকিছু করেন নাই।

সড়ক পরিবহন আইন-২০১৮ প্রণয়ন বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিষয়টি নিয়ে চিন্তা ভাবনা করার পর এর গুরুত্ব বিবেচনা করে সকলের মতামতে তা প্রণয়নের নির্দেশ দেন। সকলের মতামতে আইনটি পরবর্তীতে জারি করা হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান সড়ক পরিবহন মন্ত্রী সাংসদ ওবায়দুল কাদের আইনটি সম্পর্কে সকলকে সচেতন হবার জন্য পরামর্শ দেন। সুতরাং নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে বিরুপ মন্তব্য করা হয়েছে তা কখনও গ্রহণ যোগ্য নয়, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।