1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ব্র্যাকের আইন সহায়তা মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী কেশবপুর পৌর নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো, কোন ঝুঁকি নেই- সিইসি নূরুল হুদা কেশবপুরে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, দুই দিনে ৫ প্রার্থীসহ ১ কর্মীকে জরিমানা কেশবপুরে স্বামীর নির্যাতনে গৃহবধূ আহত কলামিস্ট, গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই নাসিরের জীবনে আরও অনেক তামিমা ছিল : সুবাহ (ভিডিও) নালিতাবাড়ী মধুটিলা ইকোপার্কে ঘুরতে গিয়ে ১ ব্যাক্তির মৃত্যু স্বামীর ডিভোর্স নোটিশ নিয়ে যা বললেন নুসরাত

স্বর্নপদক ও সম্মাননা পেলেন নন্নী ইউপি চেয়ারম্যান রিটন

না‌লিতাবাড়ী প্র‌তি‌নি‌ধি
  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩ Time View

করোনা কালিন সময় বিশেষ ভূমিকা রাখায় শেরপু‌রের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান রিটনকে স্বর্নপদক ও সম্মাননা দেওয়া হয়েছে। বুধবার ১৭ ফেব্রুয়ারি বিকেলে ঢাকায় এক‌টি হো‌টে‌লে এ পদক দেওয়া হয়।

জানাযায়,শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ২নং নন্নী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটনকে ঢাকার পল্টনস্থ হােটেল ফার্সে করােনা মোকাবিলায় জনপ্রতিনিধিদের জনসচেতনতায় বিশেষ অবদান ও ভূমিকা রাখায় এ পদক দেওয়া হয়।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে আজিবন সম্মাননা ও স্বর্ন পদক ক্রেস্ট প্রদান করেন রেলপথ মন্ত্রী মোঃ.নূরুল ইসলাম সুজন ।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মাগুরা ১ আসনের এমপি এ‍্যাড. সাইফুজ্জামান শিখর, চূয়াডাঙ্গা ১ আসনের এমপি আলহাজ আলী আজগর প্রমুখ উপস্থিত ছিলেন । বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি জাকারিয়া আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে দেশবরেন‍্য ব‍্যাক্তিবর্গরা অংশ গ্রহন করেন।

এ ব‍্যাপারে জানতে চাইলে নন্নী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান রিটন বলেন-আমি শাসক নই সেবক হতে চাই। আমি বিশ্বাস করি এ পদক ও সম্মাননা আমাকে নয় নন্নী ইউনিয়নের জনগণকে দেওয়া হয়েছে। জনগণের ভালবাসাই আমার পুঁজি। আমি সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।