1. admin@somoyerahoban.com : somoyerahoban :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেশবপুরে নব-নির্বাচিত মেয়র রফিকুল ইসলামকে ফুলের শুভেচ্ছা প্রদান কেশবপুরে ঘাঘা যুব সমাজের উদ্যোগে বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত কেশবপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক বন্যহাতি ও দারিদ্রতার সাথে লড়াই করে টিকে আছে বালিজুরী গ্রামের খ্রিষ্ঠ সম্প্রদায়ের অর্ধ শতাধিক পরিবার নালিতাবাড়ীতে পুলিশের ৭ মার্চ পালন ও আনন্দ উদযাপন শেরপুরে যথাযোগ্য মর্যাদায় ৭ মার্চ পালিত। অভিযুক্ত স্বামী স্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দিল পুলিশ। ঝিনাইগাতী বালু দস্যুদের থাবায় ক্ষতবিক্ষত গারো পাহাড় কেশবপুরে এক ডাক্তারের বাড়ীর কাজের মহিলার অবৈধ গর্ভপাত এলাকায় চাঞ্চল্য কেশবপুরে হ্যাট্টিক জয়ী কাউন্সিলর বিপুল ওয়ার্ডবাসীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন

বিশ্ব স্বাস্থ্ সংস্থার রিপোর্টে আমরা লাল দাগে পা রাখিনি ——মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
করোনায় বাংলাদেশে কিছু মানুষ মারা গেছে। আল্লাহর রহমতে বাংলাদেশে যে জনসংখ্যা সেই হিসেব মতো বিশ্ব স্বাস্থ্ সংস্থার রিপোর্টে আমরা লাল দাগে পা রাখিনি। আমাদের বাংলাদেশে বা গ্রামে করোনা কম হলেও সারা পৃথিবীতে করোনা নামক একটি অসুখ আছে। এই করোনা যাতে আমাদের আক্রান্ত করতে না পারে সেই জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মাস্ক পড়তে বলেছেন।
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার  গাছগড়া ও মরিচপুরান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার সকালে শীত বস্ত্র বিতরণকালে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মতিয়া চৌধুরী এসব কথা বলেন।
তিনি বলেন,প্রতি বছর মাননীয় প্রধানমন্ত্রী শীত আসলে শীত বস্ত্র দেন। সেটা আমিও আমার মতো কিছু দিতে চেষ্টা করি। আমি খুব বেশি দিতে পারি না। এই বছর যখন বিতরণের সময় হয়। তখন একদিকে করোনা। অপরদিকে পৌরসভার নির্বাচন। ইলেকশনের ভিতর যদি আমি এগুলো দিতে আসতাম। আমিও খবরের কাগজে কাজ করেছি তখন আমার কলম দিয়েই লিখতাম “এমপি এসে কম্বল বিতরণের নামে ক্যাম্ভাস করে গেল। নির্বাচনী প্রচার চালিয়ে গেল।”যা আমি কোনো দিনই করি নাই। আমি নিয়ম মেনে চলি। সেই জন্য আমি ওই সময় আসি নাই।
মাস্ক পড়ার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, সকলের মাস্ক পড়তে হবে। মাস্ক পড়লে অসুখ বিসুখ ও ধূলোবালি থেকে রক্ষা পাওয়া যায়।
এ সময় মতিয়া চৌধুরীর সাথে ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল নালিতাবাড়ী) জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্জিতা বিশ্বাস, মেয়র আবু বক্কর সিদ্দীক, জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, সাধারন সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারন সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, আব্দুল লতিফ, আছমতারা আছমা, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার জাহান স্বপন, প্রচার সম্পাদক সুরুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাক আহমেদ, কৃষকলীগ আহবায়ক আজাদ মিয়া, রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান ও শফিকুল ইসলাম শফিক, যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।