1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে শেখ হাসিনা, মতিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৪ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছে সেখ হাসিনা। যে বিএনপি বলেছিল সরকার করোনার ভ্যাকসিন আনতে পারবে না এখন তারাই চুপি চুপি ভ্যাকসিন নিচ্ছেন। ডা.জাফরুল্লাহ বলেন এটি একটি অসম্ভব কাজ করেছেন শেখ হাসিনা। কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আজ ২৪ ফেব্রæয়ারী বুধবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দিনব্যাপী শীতবস্ত্র ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ কালে এসব কথা বলেন ।
তিনি বলেন, এক সময় কলেরা ও বসন্তের ওষুধ ছিলনা। এখন স্যালাইন ও টিকা আবিষ্কার হওয়ার পর দেশে কলেরা, ডায়রিয়া নেই। আল্লাহ একটি করে গজব দেন আবার সেই সাথে কি করতে হবে মানুষকে সেই ডিসিপ্ল্যন শিখান,সুরক্ষাও শেখান। আল্লাহর দেওয়া বালা মুছিবত আবার আল্লাহর কাছে চাইলে সেটাই আশির্বাদে পরিনত হয়। এটি মাথায় রেখে করোনাকে মোকবালো করেছি,আরো করে যাবো। আমাদের কান্ডারী রয়েছেন শেখ হাসিনা।
তিনি আজ উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এক হাজার দুইশত জনকে কম্বল ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ চারলাখ দশ হাজার টাকা বিতরণ করেন ।
এ সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ,সহকারী ভ’মি কমিশনার সঞ্চিতা বিশ্বাস,পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক,নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুক,গোলাম কিবরিয়া ভুলু,যুগ্ন সাধারণ সম্পাদক যোহেন রায়,ওয়াজ কুরুনী,সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ,আছমত আরা আছমা,ফারুক আহামেদ বকুল,দপ্তর সম্পাদক রেজাউল করিম,কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার,প্রচার সম্পাদক সুরুজ আলী,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সারোয়ার আহামেদ স্বপন,শহর আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু,যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।