1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

শ্রীবরদী‌(শেরপুর)প্র‌তি‌নি‌ধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮ Time View

শেরপুরের শ্রীবরদীতে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী এক তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বেলাল হোসেন (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পুলিশ বেলালকে উপজেলার চরশিমুলচূড়া গ্রামের বাড়ি থেকে বুধবার রাতে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে,চলতি বছরের ১০ জানুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারির বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন গ্রামে তরুণীর এক নিকটাত্মীয়ের বাড়িতে ধর্ষণের এ ঘটনা ঘটে।
এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে বেলাল হোসেনকে আসামি করে শ্রীবরদী থানায় মামলা করেন। পরে রাতে পুলিশ অভিযান চালিয়ে বেলালকে গ্রেপ্তার করে।
মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার প্রতিবন্ধী তরুনীর বাবা নেই। তাঁর মা ঢাকায় গৃহকর্মীর কাজ করেন। তরুনী উপজেলার একটি গ্রামে তাঁর এক নিকটাত্মীয়ের বাড়িতে থাকেন। এ সুযোগে এক মাসের বেশি সময় ধরে প্রতিবেশী বেলাল বিভিন্ন সময়ে তরুনীকে ধর্ষণ করে। পরে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে গ্রামের এক ব্যক্তি বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯-ফোনে জানালে । সন্ধ্যায় শ্রীবরদী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষণের শিকার তরুণীকে উদ্ধার করে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মো. শফিকুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেলাল ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। বেলালকে আদালতে সোপর্দ করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।