1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

শেরপুরে দিনে দুপুরে মরিচের গুঁড়া ছিটিয়ে ঠিকাদারের ৩৫ লাখ টাকা ছিনতাই

মাসুদ হাসান বাদল
  • Update Time : রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৭৮ Time View

শেরপুরে দিনে দুপুরে পুলিশ পরিচয়ে হাতে হ্যান্ডক্যাপ ও চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে মীর ট্রের্ডাস নামে এক ঠিকাদারী প্রতিষ্ঠানের ৩৫ লাখ টাকা ছিনতাই করে নেয়া হয়েছে।

রবিবার দুপর পৌনে ১২ টার দিকে শহরের মধ্যশেরী এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

টাকা বহনকারী মীর ট্রের্ডাসের কর্মচারী লিটন ও নূর হোসেন জানায়, আমরা একটি মোটরসাইল যোগে শেরপুর-জামালপুর সীমান্তের ব্রহ্মপুত্র নদের উপর নির্মিত সেতুর কয়েকদিনের টোল থেকে আদায়কৃত জমানো ৩৫ লাখ টাকা নিয়ে শেরপুর শহরের ন্যাশনাল ব্যাংকে জমা দিতে মধ্যশেরীর ওই রাস্তা দিয়ে আসছিলাম।
পথিমধ্যে ৫/৬ জনের মাস্ক পরিহিত একটি দল সরকারি লোক পরিচয় দিয়ে আমাদের গতিরোধ করে ব্যাগে অবৈধ মালামাল আছে বলে তল্লাশি চালায়। এক পর্যায়ে লিটন রানার হাতে হ্যান্ডক্যাপ পরিয়ে দেয়। এসময় প্রতিবাদ ও চিৎকার দিলে নুর হোসেনের চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে টাকার ব্যাগ নিয়ে জামালপুরের দিকে পালিয়ে যায় ওই দলটি। স্থানীয়রা বলেছে ঘটনার সময় তারা ওই স্থান দিয়ে একটি কালো মাইক্রোবাস ও দুটি মোটরসাইকেল আচমকা চলে যেতে দেখেছেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আমাদেরকে হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া জানান, বেশ কয়েকজন একসাথে মিলে কয়েকটি মোটরসাইকেল নিয়ে একযোগে এসে এই প্রতিষ্ঠানের টাকা সাধারণত ব্যাংকে জমা প্রদান করে থাকেন। কিন্তু এইবার তারা মাত্র দুইজন ব্যক্তি এই টাকাগুলো জমা দিতে আসেন কেন এবং এত অভ্যন্তরের খবর বাইরে কিভাবে আসলো সার্বিক প্রশ্নগুলো সামনে রেখে অতি গুরুত্বেও সাথে বিষয়টির তদন্ত অব্যাহত রাখছি। আশা করছি খুব দ্রুততম সময়ের মধ্যেই আমরা প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনবো। অপরাধীদের ব্যবহার করা হ্যান্ডক্যাপটির মত এমন হ্যান্ডকাপ অনেক বছর আগে পুলিশ ব্যবহার করতো। এখনকার হ্যান্ডক্যাপের সাথে ওই হ্যান্ডকাপের মিল নেই, এমন দাবী এই পুলিশ কর্মকর্তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।