1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের মাস্ক,সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ শেরপুরের বিশিষ্ঠ শিল্পপতি আলহাজ ইদ্রিস মিয়ার জানাজায় মানুষের ঢল। শেরপুরে আলু সরকারি মূল্য কমিয়ে দেওয়ায় চাষিদের ক্ষোভ। শ্রীবরদীতে আরিয়ান সুপার সপ উদ্বোধন নালিতাবাড়ীতে ক্ষতবিক্ষত ভোগাই ও চেল্লাখালী নদী ইজারা বাতিলের দাবীতে মানববন্ধন শেরপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন করোনায় আক্রান্ত মহা ধুমধাম করে এক সাথে দুই প্রেমিকাকে বিয়ে যুবকের! কেশবপুরের ইফ্ফাত আফরিন মিম মেডিকেল ভর্তি পরীক্ষায় ৩২তম শেরপুরের জেলা জজসহ পরিবারের সবাই করোনায় আক্রান্ত। কেশবপুরের কৃতি সন্তান করোনাযোদ্ধা ডাক্তার হাসনাত আনোয়ার কোভিড-১৯ আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ কোচ ওয়াহিদুল গণি

অবনী অনিমেষ,নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১০৭ Time View

করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ ওয়াহিদুল গণি। মোহাম্মদ আশরাফুলের ভক্ত বা সমর্থক যারা, তারা কোচ ওয়াহিদুল গণির নাম একবার হলেও শুনেছেন। তৃণমূল থেকে খেলোয়াড় তুলে আনার এই ক্রিকেট কারিগর আশরাফুলসহ আরও অনেক নামকরা খেলোয়াড়ের প্রত্যক্ষ শিক্ষক। করোনায় আক্রান্ত হয়ে সেই ওয়াহিদুল গণি এখন গুরুতর অসুস্থ।

ওয়াহিদুল গণির হাত ধরেই ক্রিকেটে উঠে এসেছিলেন আশরাফুল।দেশের প্রথম সারির এই কোচ করোনাকালেও নিবিড়ভাবে যুক্ত ছিলেন কোচিং কার্যক্রমে। সর্বশেষ জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) খুলনা বিভাগীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই কোচ। সেখানে কাজ করার সময়ই তার দেহে করোনা শনাক্ত হয়।

এরপর ওয়াহিদুল গণি ছিলেন আইসোলেশনে। বয়োজ্যেষ্ঠ এই কোচের শারীরিক অবস্থার অবনতি হলে তার জন্য হাসপাতালের খোঁজও করা হয়। সর্বশেষ খবর অনুযায়ী, তার অক্সিজেন গ্রহণের মাত্রা স্বাভাবিকের চেয়েও কম। অর্থাৎ, করোনায় আক্রান্ত হয়েছে তার ফুসফুস।

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণের কারণে শুধু ওয়াহিদুল গণিই নন, এনসিএলের বেশ কয়েকজন ক্রিকেটার-কোচ করোনা আক্রান্ত হয়েছেন। এতে হুমকির মুখে পড়েছে দেশের সবচেয়ে বড় প্রথম শ্রেণির এই টুর্নামেন্ট। যদিও টুর্নামেন্টের বাকি অংশ চালিয়ে যাওয়ার ব্যাপারে বদ্ধপরিকর বিসিবি।

এনসিএলের দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে বাকি থাকবে আরও চার রাউন্ডের খেলা। ঝুঁকি কমাতে বিসিবি ভেন্যুর পরিসর কমানোর পরিকল্পনা করেছে। সেক্ষেত্রে সাভারের বিকেএসপিতে একটি স্তর এবং কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অন্য স্তরের ম্যাচগুলো সম্পন্নের কথা রয়েছে। প্রসঙ্গত, দুই ভেন্যুতেই উন্নত মানের অন্তত দুটি করে মাঠ রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।