1. [email protected] : somoyerahoban :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
করোনায় আক্রান্তদের পাশে শেরপুরের এক ঝাঁক যুবক। গরীব দুঃখী মানুষের মাঝে ঈদ উপহার বিতরন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখার উদ্যোগে গরীব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখা সভাপতি মোঃশফিকুল ইসলাম ফারুক শুভেচ্ছা জানিয়েছেন। নালিতাবাড়ী নয়াবিল ইউনিয়নে ভিজিএফের চাল বিতরন শেরপুরে কমরেড আবুল বাশার ব্রি‌গেড স্বাস্থ্য সামগ্রী বিতরণ নালিতাবাড়ীতে ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সাংবাদিকের পিতার ইন্তেকাল সুনামগঞ্জের বাদাঘাটে জমে উঠেছে বৃহৎ কোরবানীর পশুর হাট নালিতাবাড়ীতে ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুরে কিশোরের রহস্য জনক মৃত্যু।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১১৪ Time View

শেরপুর পৌরসভার ঢাকলহাটি মহল্লার আরবি রাইস মিলের চালের উপর থেকে মারুফ (১৪) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৪এপ্রিল) সকালে স্থানীয় লোকেরা ওই শিশুকে শুয়ে থাকা দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মারুফের লাশ উদ্ধার করে। কিশোরের এই মৃত্যুকে এলাকার লোকজন ও স্বজনরা রহস্যজনক বলে জানিয়েছে। স্বজনদের বক্তব্যে এত রাতে ঘটানাস্থলে মারুফের যাওয়ার কোন কারণ নেই, তাকে হত্যা করা হয়েছে। মিল মালিক ও পুলিশের ধারনা চালের উপর দিয়ে বিদ্যুতের ১১ হাজার ভোল্টেজের তারে জরিয়ে ওর মৃত্যু হয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে মারুফ জরূরী একটি মোবাইল কলে পেয়ে বের হয়। বাড়িতে থেকে বের হয়। রাত গভীর হলেও মারুফ বাড়িতে না আসলে পরিবার থেকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। আজ রবিবার সকালে স্থানীয় লোকজনের কাছে শুনতে পায় আরবি রাইস মিলে একটি লাশ পাওয়া গেছে। পরে স্বজনরা মারুফের লাশ সনাক্ত করে । স্জনদের দাবী কেউ ঢেকে নিয়ে মারুফকে মেরে ফেলেছে।
এদিকে কর্তব্যরত পাহাড়াদার অকিল চন্দ্র ডালু বলছেন আমি রাত্রি ২ টা পর্যন্ত কাউকে এ গেট দিয়ে যাইতে দেখিনি এবং কি কোন শব্দ শুনতে পায়নি।
এারুফের বড় ভাই মামুন জানিয়েছে সুষ্ঠ তদন্ত করে ব্যস্থা নিতে মামলা দেওয়ার প্রস্ততি চলছে।
আরবি রাইস মিলের মালিক আঃ রহিম জানান, আমরা এর কিছুই জানিনা। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুৎতিক শর্টে এমন ঘটনা ঘটতে পারে।
সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানিয়েছে প্রাথমিক ধারনা বিদ্যুতের শকে মারুফের মৃত্যু হতে পারে। অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।