1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেরপুরের পাকুড়িয়ায় ২৩শ লোক পেল প্রধানমন্ত্রীর ত্রাণ। বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ এর শাখা অফিস উদ্বোধন ও অসহায় মানুষের মাঝে ইফতার এবং মাস্ক বিতরণ কেশবপুর পৌর ৪ নং ওয়ার্ডে ৬শত ৫০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কেশবপুরে জলাবদ্ধতার স্থায়ী সমাধানে ঘের মালিকদের বিরুদ্ধে এলাকাবাসীর স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে রাস্তা পাকাকরনের অভাবে হাজারো মানুষের দুর্ভোগ ঝিনাইগাতীতে প্রধানমন্ত্রীর দুর্যোগ সহনীয় ঘর নির্মান ও বিতরনে অনিয়মের অভিযোগ ঝিনাইগাতীতে সনাতন ধর্মাবলম্বীদের কালীপূজা অনুষ্ঠিত ঝিনাইগাতীতে উপজেলা চেয়ারম্যানের পুত্রের উদ্যোগে ইফতার বিতরণ দেশের দুঃসময়ে মানুষের পাশে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেরপুরে মান‌বিক সহায়তা প্রদান

কেশবপুরের কৃতি সন্তান করোনাযোদ্ধা ডাক্তার হাসনাত আনোয়ার কোভিড-১৯ আক্রান্ত

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ৫২ Time View

কেশবপুরের কৃতি সন্তান করোনাযোদ্ধা ডাক্তার হাসনাত আনোয়ার মুন নিজেই করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন। অক্সিজেন ছাড়া সেচুরেশন মেইনটেইন হচ্ছে না তাই তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। কোভিড-১৯ এর শুরু থেকেই করোনা রোগীদের সেবা দিয়ে আসা করোনাযোদ্ধা, মানবিক ডাক্তার হাসনাত আনোয়ার মুন নিজেই করোনা আক্রান্ত হওয়ায় কেশবপরের বিভিন্ন মসজিদে দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কোভিড-১৯ এর শুরু থেকেই সম্মুখ সারিতে থেকেই করোনা পজিটিভ রোগীদের সেবা দিয়ে আসা করোনাযোদ্ধা  ডাক্তার হাসনাত আনোয়ার মুন করোনাভাইরাস পজিটিভ রোগীদের মুঠোফোনের মাধ্যমে ফ্রিতে পরামর্শ সেবা দেয়া, করোনা কালীন সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগিতা করে মানুষের কাছে মানবিক ডাক্তার হিসেবে নিজেকে পরিচিত করে তুলেছেন। তিনি এলাকার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে দেশের আর্থ সামাজিক উন্নয়নে ভুমিকা রেখে চলেছেন।

সিলেটের এম..জিওসমানী মেডিকেল কলেজ থেকে নাক কান ও গলার উপর সদ্য MS ডিগ্রী সম্পন্ন করা  মি: হাসনাত আনোয়ার মুন রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে ৩২তম ব্যাচে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। তিনি সম্প্রতি ঢাকার শহীদ সোহ্‌রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে (ENT) বিভাগে যোগদান করেছেন। তার স্ত্রী ডা: শামীমা শান্তা বাংলাদেশ চক্ষু  বিজ্ঞান ইনস্টিটিউটে কর্মরত আছেন।

বীর মুক্তিযোদ্ধা পুলিশের অব: এস.পি মরহুম কাইয়ুম বখতের নাতী ডা: হাসনাত আনোয়ারের মা ডা: হানিমা বেগম ও বাবা ডা: সাইয়েদ আনোয়ার, তারা দুজনেই পেশায় চিকিৎসক।

স্বীয় মেধা, কর্মনিষ্ঠা, একাগ্রতা আর মানব সেবায় অগ্রনী ভুমিকা রাখা ডা: হাসনাত আনোয়ারের আশু রোগমুক্তি কামনা করেছে তার পরিবার।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।