1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

কেশবপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার

মীর আজিজ হাসান (যশোর)কেশবপুর প্রতিনিধি।
  • Update Time : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১২৯ Time View

কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার দিবাগত রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে তার নিজ ফেইসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ, চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক পোস্ট দিয়েছেন। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় বৃহ¯পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফা বলেন, ফেইসবুকে বঙ্গবন্ধু বা তাঁর পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সংগঠনের সাধারণ স¤পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।
জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, কারো বিরুদ্ধে অভিযোগ থাকলে কেন্দ্রকে অবহিত করতে হবে, একমাত্র কেন্দ্রই বহিষ্কার করতে পারবে। জেলা কিংবা উপজেলা কমিটির বহিষ্কার করার সুযোগ নেই, উপজেলা সভাপতি বহিষ্কার করলে সেটি যথাযথ হয়নি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ স¤পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শীঘ্রই কার্যনির্বাহী‌ কমিটির সভা ডেকে তার বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।