1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

আত্রাই এর সেই মিতু খাতুন এখন কেমন আছেন জানতে ভার্চুয়াল ফলোআপ।

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৮৪ Time View

আত্রাই এর সেই মিতু খাতুন এখন কেমন আছেন জানতে ভুক্তভোগীর সাথে  মোছাঃ রোজিনা আক্তার সঞ্চালনায় আজ মঙ্গলবার সকালে ভার্চুয়াল ফলোআপের আয়োজন করা হয়।

জানাগেছে,ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি ব্যক্তি ও সামাজিক সচেতনতার পাশাপাশি নির্যাতনের শিকার ভুক্তভোগীকে চিকিৎসা, আইনগত সহযোগিতা, মনোসামাজিক কাউন্সিলিং ও পূর্নবাসনে সহযোগিতা করে থাকেন। তারই ধারাবাহিকতায় আত্রাই উপজেলার পাচুপুর ইউনিয়নের জয়সারা গ্রামের কিশোরী গৃহবধূ ভুক্তভোগী মিতু স্বামী কর্তৃক অসহনীয় শারীরিক নির্যাতনের শিকার হন। ভুক্তভোগী কে পুলিশের সহায়তায় ঘটনা স্থল থেকে উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সহায়তা করার ব্যবস্থা করেন দায়িত্ব প্রাপ্ত সিইপি আত্রাই উপজেলা প্রতিনিধি। এরপর ব্র্যাক সিইপি কর্মসূচি থেকে তার উন্নত চিকিৎসা সহায়তার জন্য ১৫০০ টাকা প্রদান করা হয়।

আজ ভুক্তভোগীর সাথে ভার্চুয়াল ফলোআপ কালীন সময়ে এফও (সিইপি) মোছাঃ রোজিনা আক্তার সঞ্চালনায় ভার্চুয়াল ফলোআপে ভুক্তভোগী মিতুর সাথে যুক্ত হন মোঃ ইলিয়াস সরকার (এসডিএম) সিইপি, নওগাঁ। আমন্ত্রিত অতিথি ভুক্তভোগীর সার্বিক খোঁজ খবর নেন এবং কথা বলে সন্তুষ্টি প্রকাশ করেন।

করোনার বর্তমান পরিস্থিতিতে ব্র্যাক সিইপি কর্মসূচি নির্যাতনের শিকার ভুক্তভোগীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে মতামত প্রকাশ করেন আমন্ত্রিত অতিথি বৃন্দ। ভুুক্তভোগী মিতু তার স্বাভাবিক জীবনে ফিরে আসতে ও ভবিষ্যৎ স্বাবলম্বিতা অর্জনে আর্থিক, মানসিক ও আইনগত সহযোগিতা প্রদান করার জন্য ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।