1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে ছাত্রলীগ নেতাকে মারধর ও বঙ্গবন্ধু পরিষদ ভাংচুরের অভিযোগে দুই মামলা।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২৪৪ Time View

শেরপুর ও নালিতাবাড়ী প্রতিনিধি
গতকাল বৃহস্পতিবার ২০মে বিকাল সাড়ে চারটার দিকে ঝুম বৃষ্টির মধ্যে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার তারাগঞ্জ উত্তর বাজার এলাকায় বঙ্গবন্ধু পরিষদ নামে সরকার দলীয় অফিসে ভাংচুরের ঘটনা ঘটেছে। অফিসটিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপকমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা বদিউজ্জামান বাদশা এই অফিসে বসেই স্থানীয় রাজনীতি করেন। এর আগের দিন ১৯মে বুধবার বাদশা সমর্থিত জেলা ছাত্রলীগ নেতা বাদশা পন্থী মো.সাব্বির আহামেদকে উপজেলা পরিষদের নীচে মারধর করে আহত করা হয়। এই ঘটনায় অভিযোগকারিরা অভিযোগের তীর নিক্ষেপ করেছেন স্থানীয় এমপি ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরি পন্থি স্থানীয় মেয়র আবু বক্করের দিকে। মেয়রের দাবী তিনি কিছুই জানেন না। এনিয়ে নালিতাবাড়ী থানায় দুটি মামলা হয়েছে। তবে কোন মামলাতেই মেয়রকে আসামি করা হয়নি। পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার রাতে একটি মামলা নথিভূক্ত করা হয়েছে অপরটি প্রক্রিয়াধীন আছে। ছাত্রলীগ নেতাকে মারধর ও অফিস ভাংচুর নিয়ে স্থানীয় সরকারি দলের রাজনীতিতে উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
সাধারন মানুষের অভিমত এসব হচ্ছে স্থানীয় রাজনীতিতে মতিয়া-বাদশার পুরনো গ্রুপিং কে কেন্দ্র করে। সূত্র জানায় বুধবার উপজেলা পরিষদে একটি সরকারি মিটিং এ যোগদান করতে যান স্থানীয় ছাত্রলীগ নেতা ও জেলা ছাত্রলীগের উপ-মানব সম্পদ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো.সাব্বির আহামেদ। এসময় হামলার শিকার হন সাব্বির। সাব্বিরের দাবী হামলাকারিরা মেয়র পন্থি নেতাকর্মী। সাব্বির বলেছেন মেয়র ঘটনাস্থলের একটু সামনে আগানোর পরই মেয়রের সাথে থাকা কর্মীরা অতর্কিত ভাবে আক্রমণ করে। সাব্বির বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। সাব্বিরের উপর হামলার প্রতিবাদে গতকাল বিকেল চারটার সময় স্থানীয় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল হওয়ার কথা ছিল। ঝড়বৃষ্টি ও পুলিশ হামলাকারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন এই শর্তে মিছিল স্থগিত করা হয়। এবং উপস্থিত ছাত্র নেতাগণ সালাম জানিয়ে এক অভিনব প্রতিবাদ করেন। এরপর বৃষ্টি শুরু হলে একদল দুর্বৃত্ত তারাগঞ্জ উত্তর বাজারে মতিয়া বিরোধী বাদশা গ্রুপের রাজনৈতিক অফিস ভাংচুর করা হয়। বদিউজ্জামান বাদশার দাবী হামলাকারিরা মেয়রের লোকজন। মতিয়া চৌধুরির ইন্দনেই মেয়র এসব করছেন। মেয়র আবু বক্করের দাবী ওই ছাত্রলীগ নেতা সাব্বির সরকারের প্রণোদনার ঋণ দেওয়ার কথা বলে মানুষজনের কাছ থেকে টাকা নিয়েছে। ঋণ দিতে পারেনি বলে মানুষজন ক্ষিপ্ত হয়ে আক্রামণ করেছে। ঘটনার সময় আমি সাব্বিরকে রক্ষা করেছি। গতকাল বাদশা সমর্থকরাই ওই অফিসের কয়টি চেয়ার ভাংচুর করে অন্যের উপর দোষ চাপানোর চেষ্ঠা করছে। কোন ঘটনার সাথে আমার ও স্থানীয় এমপি সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরির কোন সংশ্লিষ্ঠতা নেই। এসব ওদের নিজস্ব দ্বন্ধ। স্থানীয় এমপি ও আমাকে জড়িয়ে মিথ্যে গুজব ছড়ানো হচ্ছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বছির উদ্দিন বাদল জানিয়েছে পরিস্থিতি এখন শান্ত। একটি মামলায় ১২জনকে অভিযুক্ত করা হয়েছে। আরেকটি মামলা নথিভূক্ত প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।