1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে ইউপি সদস্যের হাতে চেয়ারম্যান প্রহৃত ঝিনাইগাতীতে জেলা পরিষদ চেয়ারম্যান রুমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল কেশবপুরে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজিটিভ নালিতাবাড়ীতে মাদকসেবী,মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন। সাংবাদিক এমএ হাকাম হীরার মায়ের ইন্তেকাল “বছরে এক লক্ষ ব্যাগ রক্তের যোগান দেবে জাগ্রত ব্লাড ডোনার’স ক্লাব” ”কত মাইনষ্যে ঘর পাইলো, আমি কিছুই পাইলাম না” কেশবপুরে রোগযন্ত্রনা সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার সোহাগপুর বিধবা পাড়ায় শহিদ স্মৃতি সৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন

ফিলিস্তিনী নিহতদের জন্য প্রার্থনা-ইসরাইলের বিচার দাবি।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২৮ Time View

গতকাল ২০মে সন্ধ্যায় শেরপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ফিলিস্তানে নিহতদের স্মরণে শ্রদ্ধা নিবেদন ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। ইসরাইলের জঘন্যতম বর্বরতার প্রতি ঘৃণা প্রকাশ করে এবং শিশু ও নিরীহ মানুষকে হত্যার জন্য ইসরাইলি বাহিনীর বিচার দাবি করা হয়েছে। জেলা শহরের কুসুমেশ্বরী শিব মন্দির প্রাঙ্গনে ঐক্য পরিষদের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভার শুরুতে ফিলিস্তিনি নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট শ্রদ্ধা নিবেদন ও প্রার্থনা করা হয়।
জেলা ঐক্য পরিষদের সভাপতি দেবাশীষ ভট্টাচার্যের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক অ্যাডভোকেট আব্দুর রহিম বাদল। পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মলয় চাকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা বাদল চন্দ্র দে, শিক্ষাবিদ ও নাগরিক সংগঠন জনউদ্যোগের আহবায়ক মো. আবুল কালাম আজাদ, সদস্য সচিব সাংবাদিক হাকিম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু. উদীচীর জাতীয় কমিটির সদস্য এস এম আবু হান্নান, জেলা ডিবেট ফেডারেশনের সাধারণ সম্পাদক বিতার্কিক ইমতিয়াজ চৌধুরী শৈবাল।
উপস্থিত ছিলেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতিমন্ডলীর সদস্য কবি কমল চক্রবর্তী, নৃপেন ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক চিন্ময় সাহা মিঠু, দপ্তর সম্পাদক মনা সাহা, প্রচার সম্পাদক চিকিৎসক রতন চন্দ্র দাশ, সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সঞ্জীব চক্রবর্তী সঞ্জু, শেরপুর শহর কমিটির সভাপতি আদিবাসী নেতা মনিন্দ্র চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক ইন্দ্রজিত চাকী, যুব ঐক্য পরিষদের আহবায়ক ইঞ্জিনিয়ার শান্ত রায়, সদস্য সচিব ইন্দ্রজিত বর্মণ, ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক শুভঙ্কর সাহা, সদস্য সচিব অন্তু সাহা প্রমুখ।
সভায় মহামারি থেকে বিশ্বের সকল মানুষকে রক্ষা,মুক্তিযোদ্ধের চেতনায় রক্ষায় মুসলমানদের হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, কোচ হাজং, গারো ঢাুল, বানাই, চাকমা, মারমাসহ সকলকে একাতাবদ্ধ থাকতে হবে।এখানে তাই সংখ্যালঘু ,সংখ্যাগুরু কিছু নেই। আমরা সবাই বাংলাদেশের নাগরিক।
সভা শেষে কেক কেটে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।