1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে ইউপি সদস্যের হাতে চেয়ারম্যান প্রহৃত ঝিনাইগাতীতে জেলা পরিষদ চেয়ারম্যান রুমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল কেশবপুরে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজিটিভ নালিতাবাড়ীতে মাদকসেবী,মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন। সাংবাদিক এমএ হাকাম হীরার মায়ের ইন্তেকাল “বছরে এক লক্ষ ব্যাগ রক্তের যোগান দেবে জাগ্রত ব্লাড ডোনার’স ক্লাব” ”কত মাইনষ্যে ঘর পাইলো, আমি কিছুই পাইলাম না” কেশবপুরে রোগযন্ত্রনা সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার সোহাগপুর বিধবা পাড়ায় শহিদ স্মৃতি সৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন

নালিতাবাড়ীতে নদীতে ডুবে দশম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু

Reporter Name
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৪১ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ীতে ভোগাই নদীতে ডুবে ইশরাক হোসেন ইফতি নামে এক দশম শ্রেণী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার (২৩ মে) বেলা আড়াইটার দিকে শহরের ছিটপাড়া নদীরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান,পৌর শহরের ছিটপাড়া মহল্লার এ্যাডভোকেট ইয়াসমিন আক্তারের এসএসসি পড়ুয়া ছেলে ইফতি (১৬) তার বন্ধু একই এলাকার নূর ইসলামের ছেলে রনি (১৬) ও লঙ্করের ছেলে রানা (১৬) তিন বন্ধু মিলে দুপুরে ভোগাইনদী সংলগ্ন শহরের সার্জেন্ট আহাদ প্রাঙ্গন ঘাটে নদীতে গোসল করতে নামে। পরে তিন বন্ধু মিলে সাঁতার কাটতে কাটতে নদীর প্রায় আধাকিলোমিটার ভাটিতে ছিটপাড়া নদীরপাড় এলাকায় যায়। দীর্ঘ সময় সাঁতার কাটতে গিয়ে তিনজনই শারিরিকভাবে দূর্বল হয়ে পড়লে রানা ও রনি কোনমতে নিজেদের আত্মরক্ষা করে পানিতে ভাসিয়ে রাখে। অন্যদিকে ইফতি নদীতে থাকা চোরা গর্তে পড়ে গেলে দূর্বল শরীর নিয়ে সে ডুবে যায়। এসময় রানা ও রনি নদীর তীরে আশপাশের ডাকাডাকি করলে স্থানীয়রা দলবেঁধে ইফতির সন্ধানে নামে। একপর্যায়ে ইফতির নিথর দেহ পানির নিচ থেকে তোলে শহরের ডিজিটাল ডায়াগোনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর পরীক্ষা-নিরীক্ষা করে ইফতির মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসক।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।