1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ঝিনাইগাতীতে আর্থিক সংকটে মেয়ের চোখের চিকিৎসা করাতে পারছেন না দরিদ্র পিতা না‌লিতাবাড়ী‌তে কমরেড আবুল বাশার ব্রিগেডের উদ্যোগে পুজা মন্ডপে স্বাস্থ্য সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সংসদ সদস্য ফজলুল হকের পূজা মন্ডপ পরিদর্শন নালিতাবাড়ীতে গাছ কেটে র‌শি দি‌য়ে টান দিলে মাথায় পড়ে শ্রমিক নিহত জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় সুশাসনের ফল সকল ধর্মের মানুষ পাচ্ছে। মতিয়া চৌধুরী শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী নালিতাবাড়ীতে মা মেয়েকে সাতজনে মিলে গণধর্ষণ: গ্রেফতার ২ নালিতাবাড়ীতে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন

কলম সন্ত্রাসের বিচার চেয়ে কাঁদলেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা

শেরপুর প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২ জুন, ২০২১
  • ৫৩৬ Time View

গত ২৯ মে ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক জাগ্রত বাংলা নামে একটি অনলাইন পত্রিকায় শেরপুরের ‘ঝিনাইগাতী উপজেলা খাদ্য গুদামের ওসিএলএসডি নূপুরের সাথে দারোয়ানের অবৈধ সম্পর্ক নিয়ে তোলপাড়’ শিরোনামে একটি খবর প্রকাশিত হয়। ওই ওসিএলএসডি আয়মান বিনতে ফেরদৌস (নূপুর) শেরপুরের বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদুর কন্যা। খবরে নূপুরের বিরুদ্ধে অশালীন ভাষায় দারোয়ানের সাথে অনৈতিক সম্পর্ক, নৈতিকস্খলন ও দুর্নীতির অভিযোগ আনা হয়। এতে ওই মুক্তিযোদ্ধার পারিবারিক সম্মান ক্ষুণœ হয়েছে বলে দাবি করে আজ বুধবার দুপুরে শহরের বাগরাকসা এলাকায় নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলনে বক্তব্যের এক পর্যায়ে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদু কান্নায় ভেঙে পড়েন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদুর ছেলে ওয়ালিদ বিন ফেরদৌস লোটাস। লিখিত বক্তব্যে বলা হয়, একজন নারীর বিরুদ্ধে লিখতে সরকার ও আদালতের আইন-কানুন মানা হয়নি। ব্যক্তিগত চরিত্রের উপর এমন হামলা অত্যন্ত ন্যাক্কারজনক। চাঁদা ও গুদামে অনৈতিক সুবিধা চেয়ে না পেয়ে এসব করা হয়েছে। নীতি-নৈতিকতা বহির্ভূতভাবে এমন খবরে ওই মুক্তিযোদ্ধার পারিবারিক সম্মান ভুলুণ্ঠিত করা হয়েছে বলে দাবি করা হয়। এ ধরনের খবরকে তিনি কলম সন্ত্রাস বলে অভিহিত করেছেন। এ বিষয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি সরকার ও প্রশাসনের কাছে ওই কলম সন্ত্রাসী ও ষড়যন্ত্রকারীদের বিচারের আবেদন করেছেন।

সংবাদ সম্মেলনে মাইসাহেবা মসজিদের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।