1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী সোলায়মান চিকিৎসা না পেয়ে মৃত্যুর প্রহর গুনছেন ঝিনাইগাতীতে রাষ্ট্রপ্রতি পিপিএম পুলিশ পদক পেলেন ওসি ফায়েজুর রহমান সেরা সংগঠক হিসেবে অ্যাওয়ার্ড পেলেন সিরাজুল হক সাজিদ রাষ্ট্রপতি পুলিশ পদক’পে‌লেন মোস্তাফিজুর রহমান রিপন। নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ

শেরপুরে সড়কের নির্মাণ কাজ শেষ করতে অভিনব প্রতিবাদ।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১১৩ Time View

শেরপুর সদরের নন্দীর বাজার থেকে ঝগড়ারচর বাজার পর্যন্ত সড়কের অসমাপ্ত নির্মাণ কাজ শেষ করার দাবিতে সড়কে শুয়ে অভিনব প্রতিবাদ করেছেন এলাকাবাসী। শুক্রবার (৪ জুন) দুপুরে স্থানীয় সামাজিক সংগঠন ‘হোসাইন মারুফ ক্রীড়াচক্র’র আয়োজনে ঘন্টাব্যাপি এ অভিনব প্রতিবাদ করা হয়।এসময় রাস্তা জুড়ে শতশত মানুষ প্রতিবাদে অংশ নেয়।
জানা গেছে জামালপুর সড়ক বিভাগ থেকে বছর তিনেক আগে শেরপুর সদর উপজেলার নন্দীর বাজার থেকে ঝগড়ারচর বাজার হয়ে জামালপুরের বকশিগঞ্জ পর্যন্ত অন্তত ৩০ কিঃমি সড়কের টেন্ডান আহবান করা হয়।রাস্তার অর্ধেক কাজ পায় একটি প্রতিষ্ঠান।আর এই অংশের কাজ পায় এমএম বির্ল্ডাস প্রতিষ্ঠানের নামে ঠিকাদারি প্রতিষ্ঠান। ঠিকাদারি প্রতিষ্ঠানের এমএম বির্ল্ডাসের পাওয়া ১৫ কিলোমিটার কাজের কিছু অংশের প্রাথমিক কিছু কাজ করা হয়, বাকী কাজ করা হচ্ছে না। সড়কের বেহাল দশায় রাস্তা দিয়ে মানুষজন চলাচল করতে দূর্ভোগ পোহাতে হচ্ছে।চলতে পারছে না গাড়ী।সামান্য বৃষ্ঠিতে কোথাও হাঁটু পানি কোথায় কমর পানি হয়ে যায়।রাস্তার ইট খোয়াগুলো লাল ধূলাবালুতে পরিণত হয়েছে। খরায় বাতাসের এই ধূলাবালু আশেপাশের বাড়ীঘর ও পথচারিদের নাখমুখে প্রবেশ করে শ্বাষ কষ্ঠসহ নানা অসুখের সৃষ্ঠি করছে।এই অবস্থার স্থানীয় লোকজন এর মধ্যে বেশ কয়েকটি মানব বন্ধন ও সংশ্লিষ্ঠ প্রতিষ্ঠানের সাথে বারবার যোগাযোগ করেও কোন ফল পায়নি।
এ ব্যাপারে জামালপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী খাইরুল বাশার মোহাম্মদ সাদ্দাম হোসেন বলেন একটি প্রতিষ্ঠান কাজ সপূর্ণ করেছে। বাকী কাজটুকু এমএম বির্ল্ডাস করবে। ঠিকাদারি প্রতিষ্ঠান এমএম বির্ল্ডাসকে বারবার সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে।কিন্ত তারা কর্ণপাত করছে না।নির্বাহী কর্মকর্তা ঠিকাদারকে দুষ্ট অভিহিত করে বলেন দ্রুত কাজ শেষ না করলে লাইসেন্স বাতিল করে নতুন করে টেন্ডার দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।