1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে ইউপি সদস্যের হাতে চেয়ারম্যান প্রহৃত ঝিনাইগাতীতে জেলা পরিষদ চেয়ারম্যান রুমানের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল কেশবপুরে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জন করোনা পজিটিভ নালিতাবাড়ীতে মাদকসেবী,মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাং সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন। সাংবাদিক এমএ হাকাম হীরার মায়ের ইন্তেকাল “বছরে এক লক্ষ ব্যাগ রক্তের যোগান দেবে জাগ্রত ব্লাড ডোনার’স ক্লাব” ”কত মাইনষ্যে ঘর পাইলো, আমি কিছুই পাইলাম না” কেশবপুরে রোগযন্ত্রনা সইতে না পেরে বৃদ্ধার আত্মহত্যা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার সোহাগপুর বিধবা পাড়ায় শহিদ স্মৃতি সৌধের ভিত্তিপ্রস্তর স্থাপন

দেড় কিলোমিটার কাঁচা সড়কে ভোগান্তিতে সাত গ্রামের মানুষ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৩৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
শেরপুরের নালিতাবাড়ী মরিচপুরান ইউনিয়নে মাত্র দেড় কিলোমিটার কাঁচা সড়কের জন্য ভোগান্তিতে সাত গ্রামের মানুষ। বর্ষা মৌসুম এলেই তাঁদের কষ্টের শেষ নেই। সামান্য বৃষ্টি এলেই গ্রামীণ এই কাঁচা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।
এলাকাবাসী জানায়,১৯৮৫ সালে আবদুল খালেক মাষ্টার চেয়ারম্যান থাকাকালিন জনগুরুত্বপুর্ণ হিসেবে এই সড়কটি নির্মাণ করেন। এতো বছর পেড়িয়ে গেলেও গুরুত্বপুর্ণ এই সড়কটি আজো পাকা করা হয়নি। বর্ষাকালে কাদা সড়কে দুর্ভোগে পড়তে হয় ওই এলাকার মানুষকে। যানবাহন চলাচল তো দূরের কথা, মানুষের চলাচল কষ্টকর হয়ে পড়ে। তবুও প্রয়োজনের তাগিদে দুর্ভোগকে সঙ্গী করেই যাতায়াত করছে মানুষ। মরিচপুরান ইউনিয়ন পরিষদের ভবনটি গোজাকুড়া বুডগড় এলাকায় হওয়ায় হুসিখালের মুখ থেকে গিয়াস উদ্দিনের বাড়ী পর্যন্ত দেড় কিলোমিটার কাঁচা সড়ক সড়ক দিয়ে ইউনিয়ন পরিষদে বিভিন্ন প্রয়োজনে প্রতিদিন খালভাংগা, ভোগাইরপাড়, কোন্নগড়, ফকিরপাড়া সহ সাতটি গ্রামের মানুষের যাতায়াত করতে হয়। এ ছাড়াও নালিতাবাড়ী বাজারে আসতে হলেও এই সড়ক দিয়েই চলাচল করতে হয়।
ভোগাইরপাড় গ্রামের আবুল কাশেম(৬০)বলেন,বৃষ্টি অইলেই এই রাস্তা দিয়া চলাচল করা আমগর খুব কষ্ট হয়। বাজারে ধান নিয়া গেলে ভাড়া দিগুন হইয়া যায়। এই রাস্তাডা পাকা কইরা দেওয়ার জন্য সরকারের কাছে আমগর একটাই দাবী ।
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিক আহামেদ বলেন,ওই কাঁচা সড়কে এলাকাবাসী ভোগান্তিতে আমি জানি। তবে এলজিএসপি প্রকল্প থেকে খুব শীঘ্রই সড়কটি পাকাকরনের ব্যবস্থা করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।