1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

ঝিনাইগাতীর মে‌হেরী বেগমকে নি‌য়ে সংবাদ প্রকাশ হওয়ায় চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন ইউএনও

‌ঝিনাইগাতী(‌শেরপুর)প্র‌তি‌নি‌ধি
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৪৭ Time View

শেরপুরের ঝিনাইগাতী হাসপাতালে ভর্তি মেহেরী বেগম(৫৫) কে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন ইউএনও ফারুক আল মাসুদ। ২ জুলাই রাতে সময়ের আহ্বানে সংবাদ প্রকাশের পর রাত সারে ৮ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এসে মেহেরী বেগমের খুঁজ খবর নেন। এসময় তার চিকিৎসার জন্য ইউএনও ফারুক আল মাসুদ তার ব্যাক্তিগত তহবিল থেকে মেহেরী বেগমের হাতে আর্থিক সহায়তা তোলে দেন। গত ২৮ জুন সোমবার প্রতিবেশীরা পুর্ব শত্রুতার জের ধরে মেহেরী বেগমকে মেহেরী বেগম অমানুষিক নির্যাতন চালানো হয় । এব্যাপারে মেহেরী বেগমের ছেলে ইয়াসিন আলী বাদি হয়ে ৩ জনকে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু গত ৫ দিনেও কোন আসামি গ্রেপ্তার হয়নি। জানা যায়, মেহেরী বেগমের স্বামী ও তার এক ছেলে ঢাকায় শ্রমিকের কাজ করেন। মেহেরী বেগম একাই তার গ্রামের বাড়ীতে বসবাস করেন। মেহেরী বেগমের ওই বাড়ির প্রতি লোভ জাগে প্রতিবেশী মৃত আবুল কাশেমের ছেলে হাবিবুর রহমান হবি, হুরমুজ আলীও মো. সাইফুল ইসলামের। তারা মেহেরী বেগমকে ওই বাড়ি থেকে উচ্ছেদের উদ্যেশ্যে বেশ কিছুদিন থেকে নানা ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। ওই ষড়যন্ত্রের অংশ হিসেবে মাঝে মধ্যেই হবিগংরা মেহেরী বেগমের বসতবাড়ী জবর দখলের চেষ্টাসহ গাছপালা কেটে ফেলতো। এসব বিরোধের জের ধরে গত ২৮জুন সোমবার সকাল আনুমানিক ৬ঘটিকার সময় সাইফুল ইসলাম(২৫) ওই বৃদ্ধার ঘরের কোণে ইচ্ছাকৃত ভাবে প্রশ্রাব করতে বসে। বৃদ্ধা মেহেরী বেগম তার ঘরের সামনে প্রশ্রাব করার প্রতিবাদ করলে, পূর্ব পরিকল্পিতভাবে হাবিবুর রহমান হবি(৪০), হুরমুজ আলী(৩০) ও মো. সাইফুল ইসলাম(২৫) মেহেরী বেগমের বাড়িতে প্রবেশ করে অমানুসিকভাবে নির্যাতন চালায়। তারা পরিকল্পিতভাবে তার উপর আক্রমন করা হয় । তাদের আঘাতে মেহেরি বেগমের ডান পায়ের গোড়ালি ভেঙে যায়। । পুরো শরীরে রক্তাক্ত জখম এবং মারাত্মক ভাবে আহত করে হবিগংরা। পরে মেহেরী বেগম প্রতিবেশীদের সহযোগিতা নিয়ে ঝিনাইগাতী হাসপাতাল ভর্তি হন। বর্তমানে ঝিনাইগাতী হাসপাতালে শরীরের অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি। অপরদিকে প্রভাবশালী হবি গংরা প্রকাশ্যে এলাকায় বিচরণ করলেও তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেন না। এ বিষয়ে সংবাদ প্রকাশ হলে ইউএনও ফারুক আল মাসুদ স্বাস্থ্যকমপ্লেক্সে এসে সহায়তা দেয়ার পাশাপাশি তাকে আইনী সহায়তা দেয়ার ও আশ্বাস দেন তিনি।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে । তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।