1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে সুকুমার হলেন শুকুর আলী কেশবপুরে বজ্রপাত প্রতিরোধে তালের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি শাহীন চাকলাদার নালিতাবাড়ীতে সনাকের উদ্যোগে ৪০০ তালবীজ রোপন ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডং নির্মানের অভিযোগের তদন্ত শুরু কেশবপুরে যুব সমাজের উদ্যোগে বজ্রপাত প্রতিরোধে তালের বীজ রোপন শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ উদ্বোধন : প্রথমদিন দাবা ক্লাবের পূর্ণ পয়েন্ট লাভ। নালিতাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে শিশুর আত্মহত্যা শ্রীবরদীতে মাদকবিরোধী অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সোমেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু লুটপাট চলছেই,পাড় ভেঙ্গে হুম‌কি‌তে বসতবাড়ি নালিতাবাড়ীতে আখ চাষে লাভ,বাড়ছে আবাদ

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির খাদ্যপণ্য ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
  • Update Time : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৭৫ Time View

অক্সিজেন কন্সেন্ট্রেটর, সিলিন্ডার, খাদ্যপণ্যসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি। আজ  রবিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই সামগ্রী বিতরণ করা হয়েছে। ভার্চুয়ালি যুক্ত হয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে ও ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি,  সাধারণ সম্পাদক, হুমায়ুন কবির অন্যরা।

এসময় আরও উপস্থিত ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল,  আখলাকুর রহমান মাইনু, মোজাফফর হোসেন জমাদার, মাহফুজুর রহমান মিঠু, বেলাল আহমেদ নূরী, মিজানুর রহমান খান বিদ্যুৎ, আমিনুর রশীদ দুলাল, আকাশ জয় জয়েন্ত, শাহ মোস্তফা আলমগীর, রফিকুল ইসলাম রনি, মো. রাসেল, আবুল কাশেম সিমান্ত,  নুরুল হক সজিব, আব্দুল বারেক, মাহবুব রশিদ,  রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, জান মো. রাসেল, ইমরান সোনা প্রমুখ।

৩টি অক্সিজেন কন্সেন্ট্রেটর, ৩০টি অক্সিজেন সিলিন্ডার, ১ লাখ ২০ হাজার উন্নত মানের মাস্ক,দাঁতের মাজন, এন্টি সেপটিক সাবান, হ্যান্ডওয়াস পিপিই-৩০০ ছাড়াও ১২’শ খাদ্য সামগ্রীর প্যাকেট (খাদ্যপণ্যের মধ্যে রয়েছে, চাল, ডাল, তেল, পেঁয়াজ)। অক্সিজেন সিলিন্ডার ও কন্সেন্ট্রেটর দেয়া হয়েছে শেরপুরের নলিতাবাড়ি, ঝিনাইগাতি, শ্রীবর্দী, ঝিনাইদহ জেনারেল হাসপাতাল, নড়াইল জেনারেলের হাসপাতাল, মেহেরপুর জেনারেল হাসপাতাল, মুন্সিগঞ্জের সিরাজদী খান ও টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, খুলনা সদরসহ, কয়রা, পাইকগাছা, দীঘলিয়া, যশোরের চৌগাছা, সিআরপি সাভার, সুনামগঞ্জের ধর্মশালা, মধ্যনগর, জামালগঞ্জ, তাহিরপুর, নীলফামারীর টিমলা, সাতক্ষীরা কলারোয়া, টাঙ্গাইলের মধুপুর, কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে। এছাড়াও যশোরের যুবসমাজের উদ্যোগে গঠিত হয়েছে শেখ ফজলুল হক মণি-আরজু মণি অক্সিজেন ব্যাংক।

খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  বিতরণ করা হয়েছে মহিলা শ্রমিক লীগ, বাংলাদেশ আওয়ামী মটরচালক লীগ, বাস্তুহারা লীগ,  যুব মহিলা লীগ, আঞ্জুমানে মফিদুল ইসলাম, আমরা ঢাকাবাসী সংগঠন, সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি, ঋষিমণি সম্প্রদায়, জাতীয় দাফন কমিটি, জাতীয় মহাশ্মশান কমিটি, ডিজিটাল প্লাস ফাউন্ডেশন,  উদীয়মান নারী ও শিশু কল্যাণ সংস্থা, আশ্রায়ন প্রকল্প শ্যামপুর, বিরুলিয়া, স্পেশাল চাইল্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, আদমজী চালু সংগ্রাম পরিষদের মধ্যে।

সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন,আমরা কাজ করছি। একটি দল আছে, যাদের টাকা পয়সা আছে, ওষুধ কোম্পানি আছে। তারা হাত গুটিয়ে থাকেন। তারা ফটোসেশন করেন। আর সরকারকে গালিগালাজ করেন। তারা কখনো মানুষের পাশে দাঁড়িয়েছেন সে ইতিহাস নেই।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় দলের নেতাকর্মীরা জীবন দিতে প্রস্তুত। সারাদেশে তারা করোনায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ, কৃষক লীগ কৃষকের ধান কেটে দিয়েছে। খাদ্য বিতরণ, সবজি বিতরন, অ্যাম্বুলেন্স তৈরি করে রাখা, মৃত্যু ব্যক্তির দাফন কাফন করেছে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ নেতারা যে কোন দুর্যোগে মানুষের পাশে ছিল। করোনার শুরু থেকেই মাঠে আছে। যতদিন করোনা থাকবে আওয়ামী লীগ নেতাকর্মীরা মাঠে থাকবে।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা শুরু থেকেই জনগণের পাশে ছিলাম। করোনা সুরক্ষা সামগ্রীসহ খাদ্য সামগ্রী বিতরণ করছি। আওয়ামী লীগ ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা মানুষের কল্যাণে রাজনীতি করি। মানুষের সেবাই আমাদের লক্ষ্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।