1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

শেরপুর পৌরসভার ২০২১-২০২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ।

শেরপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৯৫ Time View

দেড়শ বছরের পুরনো ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ২০২১-২০২২ অর্থবছরের ৭৭ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। ১২ জুলাই সোমবার দুপুরে শেরপুর পৌরসভার সম্মেলন কক্ষে ঘোষণা করা হয়েছে।
শেরপুর পৌরসভায় মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ও পৌর সচিব আবু লায়েছ মো. বজলুল করিম এর সঞ্চালনায় প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়। বাজেট ঘোষণা করেন সদ্য করোনা মুক্ত মেয়র লিটন।
পৌরসভার প্যানেল মেয়র,কাউন্সিলর ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দদের উপস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে বাজেট উপস্থাপন করা হয়। ২০২১-২০২২ অর্থ-বছরের বাজেটে পৌরসভার উন্নয়নে ৭৭ কোটি ৩০ হাজার ২৯৬ টাকা আয়, ৬৬ কোটি ৩৬ লাখ ৬৭ হাজার ৫০০ টাকা ব্যয় এবং ১০ কোটি ৬৩ লাখ ৬২ হাজার ৭৯৬ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে। বাজেট উপস্থাপনের সময় মেয়র ঘোষণা দেন খুবদ্রুত সময়ে মধ্যে একটি আধুনিক মডেলের লাশবাহী গাড়ী ক্রয় পৌরসভা থেকে ক্রয় করা হবে। জলাবদ্ধতা ও রাস্তা গুলো সংস্কার করতে জোর প্রচেষ্ঠা চলছে। নাগরিক সুবিধা আরও বাড়ানো হবে। এদিকে বৈশ্বিক করোনাকালিন মহামারিতে করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন ব্যাংক নামে একটি সংগঠনকে পৌরসভার তহবিল থেকে ১ লাখ টাকা অনুদান তাৎক্ষণিক প্রদানের ঘোষণা দেন মেয়র।
উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম,মো. কামাল হোসেন,নাজমা বেগম।কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন মো. হাবিবুর রহমান হাবিব,রহমত উল্লাহ,নাছিরুল আলম নাইদ,আঃ সাত্তার মিয়া, নিজাম উদ্দিন,কাউন্সিলর বাবুল মিয়া, ইদ্রিস আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর স্মৃতি পারভীন।প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুস কাদের, হিসারক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ, শেলিম আলম বাজেটে পেশ করতে সহায়তা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।