1. admin@somoyerahoban.com : somoyerahoban :
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নালিতাবাড়ীর গোপাল সরকার সাংগঠনিক সম্পাদক হওয়ায় বিভিন্ন শ্রেণীর মানুষের শুভেচ্ছা নালিতাবাড়ীতে বৃদ্ধাকে ঘাড়ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেওয়ার ভিডিও ভাইরাল, কারাগারে পুত্রবধূ ও নাতি। নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পার্টির কমরেড অমল সেন স্বরণে শীতবস্ত্র বিতরণ নালিতাবাড়ীতে বিটিসিএল অফিস বেহাল,টেলিফোন সংযোগ বিহীন । শেরপুরে ওয়ার্কার্স পার্টির শীতবস্ত্র বিতরণ ঝিনাইগাতীতে বিনাচিকিৎসায় ৮বছর ধরে শিকলে বন্দি ভারসাম্যহীন আখি পাবলিক বাসে চড়ে ঢাকায় ফিরলেন মতিয়া চৌধুরী “ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই”মতিয়া চৌধুরী নালিতাবাড়ীতে সংরক্ষণের অভাবে গণকবর নদীতে বিলীন হওয়ার পথে ! নালিতাবাড়ীতে কমিউনিস্ট পার্টির সম্মেলন অনুষ্ঠিত

নালিতাবাড়ীতে দুই চোর জামিনে বের হয়ে একদিনপর আবার চুরি !

Reporter Name
  • Update Time : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৮৬ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
জেল থেকে গত সোমবার জামিনে বের হয়ে একদিন পর আবার খোরশেদ আলম ও বাদল নামে দুই চোর বিদ্যালয়ের কম্পিউটার ও সরঞ্জামসহ ধরা পড়েছে। বুধবার (১১ আগস্ট)শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল উচ্চ বিদ্যালয় থেকে কম্পিউটার সেট চুরি করে ভোররাতে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী মালামালসহ আটক করে পুলিশের হাতে তুলে দেন।
এলাকাবাসী ও বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়,দুই মাস আগে নয়াবিল বাজারে এক মুক্তিযোদ্ধার দোকানে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পরে মানুপাড়া গ্রামের খোরশেদ আলম ও বাদল মিয়া। পরে পুলিশ তাদের আটক করে চুরি মামলায় আদালতের মাধ্যমে জেলখানায় পাঠায়। গত সোমবার(৯ আগস্ট)তারা দুজন জামিনে বের হয়। জামিনে এসেই একদিনপর বুধবার ভোররাতে নয়াবিল উচ্চ বিদ্যালয়ের কলাপসিবল গেইট এবং কম্পিউটার ল্যাব কক্ষের তালা দুটি ভেঙে ভিতরে প্রবেশ করে। পরে একটি পিসি, দুইটি মনিটর, দুইটি কি-বোর্ড, একটি মাউসসহ বেশকিছু মাল্টিপ্লাগ ও ক্যাবল চুরি করে বস্তাবন্দি করে নিয়ে যায়। বিদ্যালয়ের নৈশ প্রহরী কাউকে না জানিয়ে রাতে অনুপস্থিত থাকায় কেউ টের পায়নি। কিন্তু ভোররাতে বস্তাভর্তি কিছু নিতে দেখে মানুপাড়া গ্রামের দুই-তিন যুবক। পরে চোরদের ফলো করে বাড়ি পর্যন্ত গিয়ে চ্যালেঞ্জ করলে ঘটনা প্রকাশ পায়। এমতাবস্থায় তাদের আটকে রেখে স্কুল কর্তৃপক্ষকে খবর দেয় এবং সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এনে বেঁধে রাখা হয়। খবর পেয়ে চোরাই মালামালসহ অভিযুক্ত দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কম্পিউটার) মনি কুমার সাহা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহমেদ বাদল বলেন,গত পরশু তারা দুজন চুরি মামলায় জামিনে বের হয়। আজ তাদের আবার চুরির মামলা করে শেরপুর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।