1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

নালিতাবাড়ীতে ইউপি চেয়ারম্যানের স্ত্রীর মর্যাদা চেয়ে ডিসির কাছে আবেদন।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৯৩ Time View

শেরপুর ও নালিতাবাড়ী প্রতিনিধি।
শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ইউপি চেয়ারম্যান দ্বারা প্রতারিত হওয়ায় স্ত্রীর মর্যাদা ও ন্যায় বিচার চেয়ে জেলা প্রশাসক (ডিসি)র কাছে লিখিত আবেদন দিয়েছেন ভুক্তভোগি নারী। উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজাদ মিয়া।
লিখিত অভিযোগ ও মেয়েটি বলেন,২০ বছর ধরে বিবাহের প্রলোভনে ৪০ বছরের এক নারীর সাথে দৈহিক সম্পর্ক করেন পোড়াগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজাদ মিয়া। মেয়েটি ঢাকা গার্মেন্টসে চাকুরী করার সময় তাদের সম্পর্ক গড়ে তুলে। সেই সম্পর্কের সূত্র ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন স্বামী-স্ত্রী হিসেবে গোপন সংসার করে আসে। ওই নারী জানান এইভাবে ২০ বছর আগে থেকে ওই চেয়ারম্যান আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। অবৈধ গোপন সংসারের বৈধতার জন্য মেয়েটি চেয়ারম্যান আজাদ মিয়াকে বিয়ে করার চাপ দিলে সে কাল ক্ষেপন করেন। অবশেষে গত ১৪ জুন মেয়েটি নালিতাবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর মামলা থেকে রেহাই পেতে চেয়ারম্যান মেয়েটিকে নিয়ে শ্রীবরর্দীর গড়জরিপা কাজী অফিসে দুই লাখ টাকা দেনমোহর ধার্য্য করে এক লাখ টাকা আদায় দেখিয়ে কাবিন করেন। কাবিনের পর চেয়ারম্যান মেয়েটিকে ঢাকায় পাঠিয়ে দেন। এরপর থেকে চেয়ারম্যান ওই নারীর সাথে যোগাযোগ বন্ধ করে দেন। মেয়েটি কোন উপায় অন্তর না পেয়ে অবশেষে চলতি মাসের দুই তারিখে শেরপুরের জেলা প্রশাসকের কাছে ন্যায় বিচার চেয়ে একটি লিখিত আবেদন করেন।
চেয়ারম্যান মো.আজাদ মিয়া বলেন অভিযোগকারি ওই নারী আমার স্ত্রী ছিল। তবে তার সাথে আমার খোলা তালাক হয়েছে। তদন্ত হোক পরে সত্যিটা জানা যাবে।
জেলা প্রশাসক(ডিসি) মো.মোমিনুর রশিদ বলেছেন বিষয়টি তদন্ত করা হচ্ছে। প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।