1. admin@somoyerahoban.com : somoyerahoban :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে সুকুমার হলেন শুকুর আলী কেশবপুরে বজ্রপাত প্রতিরোধে তালের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি শাহীন চাকলাদার নালিতাবাড়ীতে সনাকের উদ্যোগে ৪০০ তালবীজ রোপন ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডং নির্মানের অভিযোগের তদন্ত শুরু কেশবপুরে যুব সমাজের উদ্যোগে বজ্রপাত প্রতিরোধে তালের বীজ রোপন শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ উদ্বোধন : প্রথমদিন দাবা ক্লাবের পূর্ণ পয়েন্ট লাভ। নালিতাবাড়ীতে মায়ের সাথে অভিমান করে শিশুর আত্মহত্যা শ্রীবরদীতে মাদকবিরোধী অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সোমেশ্বরী নদী থেকে অবৈধভাবে বালু লুটপাট চলছেই,পাড় ভেঙ্গে হুম‌কি‌তে বসতবাড়ি নালিতাবাড়ীতে আখ চাষে লাভ,বাড়ছে আবাদ

নালিতাবাড়ীতে দু’ভাগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Reporter Name
  • Update Time : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দু’ভাগে বিভক্ত হয়ে দিনটি পালণ করেছেন। দিনটি পালণ উপলক্ষে পৃথক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করেন। পরে বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দলীয় সুত্রে জানাগেছে,গত ৩০ শে মার্চ জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী পালণকে কেন্দ্র করে উপজেলা বিএনপি দু’ভাগে ভাগ হয়। একটি পক্ষ মরহুম হুইপ জাহেদ আলী চৌধুরীর স্ত্রী ফরিদা চৌধুরীর অনুসারীগণ দোয়া চেয়ে সারা উপজেলায় পোষ্টার টানানো হয় এবং অপর একটি পক্ষ আমেরিকান প্রবাসি হালুয়াঘাটের ইলিয়াস খান এর পক্ষে দোয়া চেয়ে উপজেলায় পোষ্টার টানান। তারই ধারা বাহিকতায় আজ প্রতিষ্ঠা বার্ষিকী পৃথক ভাবে দিনটি পালণ করা হয়।
একাংশের নের্তৃত্বে ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমীন ও যুগ্ন আহবায়ক আশরাফ আলী,আমিনুল ইসলাম জিন্নাহ,কামরুল ইসলাম ও ছাত্র দলের সদস্য সচিব মো.সায়েদুল ইসলাম আলাদা ভাবে বিকেলে নালিতাবাড়ী বাজার দেলোয়ার মার্কেটের একটি নির্মানাধীন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অপর অংশের নের্তৃত্ব দেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মো.ইউনুছ আলী দেওয়ান,আব্দুল মালেক,প্রভাষক আবদুল্লাহ সানী,মো.আবদুল্লাহ ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হাবিবুর রহমান লিটন, শহর বিএনপির আহবায়ক সাবেক মেয়র মো.আনোয়ার হোসেন,যুগ্ন আহবায়ক মো.শফিকুল ইসলাম রিপন, উপজেলা যুবদলের আহবায়ক গোলাম কিবরিয়া মাকসিম ও ছাত্র দলের সভাপতি মো.আপন সরকার। সকালে তারা তারাগঞ্জ উত্তর বাজার দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ করেন। পরে বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করেন।
উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো.হাবিবুর রহমান লিটন বলেন,আমরা যারা প্রয়াত হুইপ জাহেদ আলী চৌধুরীর স্ত্রী ফরিদা চৌধুরীর অনুসারী তাদের সাথে কোন প্রকার আলোচনা ছাড়াই আহবায়ক নুরুল আমীন দিনটি পালণ করার সিদ্ধান্ত নেন। পরে আমরা আলোচনা করে দলের কার্যালয়ে দিনটি পালণ করেছি।
উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমীন বলেন,আমরা ইলিয়াছ খান এর সমর্থিত যারা আছি তারা ঐক্য বদ্ধ হয়ে আলাদা ভাবে দিনটি পালণ করেছি। যার কেন্দ্র থেকে শুরু করে জেলা পর্যন্ত যোগাযোগ রয়েছে আমাদের দলকে সহযোগিতা করছেন তার নের্তৃত্বে দলকে আমরা এগিয়ে নিতে চাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।