1. admin@somoyerahoban.com : somoyerahoban :
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঝিনাইগাতীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিতে প্রার্থী সংকট, আওয়ামী লীগে ছড়াছড়ি সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন ঝিনাইগাতীতে আর্থিক সংকটে মেয়ের চোখের চিকিৎসা করাতে পারছেন না দরিদ্র পিতা না‌লিতাবাড়ী‌তে কমরেড আবুল বাশার ব্রিগেডের উদ্যোগে পুজা মন্ডপে স্বাস্থ্য সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে সংসদ সদস্য ফজলুল হকের পূজা মন্ডপ পরিদর্শন নালিতাবাড়ীতে গাছ কেটে র‌শি দি‌য়ে টান দিলে মাথায় পড়ে শ্রমিক নিহত জননেত্রী শেখ হাসিনার দেশ পরিচালনায় সুশাসনের ফল সকল ধর্মের মানুষ পাচ্ছে। মতিয়া চৌধুরী শ্রীবরদীতে মুক্তিযোদ্ধা পরিবারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী নালিতাবাড়ীতে মা মেয়েকে সাতজনে মিলে গণধর্ষণ: গ্রেফতার ২

“যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ”ম‌তিয়া চৌধুরী

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩২ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। তিনি দেশের জনগনের কথা ভাবেন।জনগণের জন্য রাজনীতি করেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠিয়েছেন যা কেউ ভাবতেও পারেনি।
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী আজ সোমবার(১১ অক্টোবর) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিববর্ষ মঞ্চে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন,শেখ হাসিনাকে কটু কথা বলার আগে কমপক্ষে দশবার ভেবে দেখবেন। সাদা আর কালোকে এক করে দেখবেন না। শেখ হাসিনা দুধের মত পরিস্কার রাজনীতি করেন। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করে,কালো রাজনীতি করে। মেকাপ দিলেও তাদের কালো দাগ ঢাকবেনা।
জাতীয় নির্বাচন সম্পর্কে বলেন,নির্বাচন যথা সময়ে হবে। এর জন্য প্রস্ততি নেন।যা আকাম কুকাম করেছেন তার জন্য ক্ষমা চেয়ে জনগণের কাছে ভোট চান।

মতিয়া চৌধুরী উপজেলার ৬৩২ মসজিদ ৮০ মন্দির ১৬ গীর্জা ও ২০টি শ্মশান কে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও ৫৩৭ টি বিদ্যালয়ের শিক্ষার্থীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান দেন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন,উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ,পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক,জেলা আওয়ামীলীগের সদস্য সরকার গোলাম ফারুক সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।