1. admin@somoyerahoban.com : somoyerahoban :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরেই গেলেন কৃষিবিদ বদিউজ্জামান বাদশা

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৩৭ Time View

নালিতাবাড়ী প্রতিনিধি
অবশেষে মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরেই গেলেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য,শেরপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গণমানুষের নেতা আলহাজ্ব কৃষিবিদ বদিউজ্জামান বাদশা(৬৩)। সোমবার(২২ নভেম্বর) ভোর তিনটার সময় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী একছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
জানাগেছে,ঢাকায় অবস্থানকালে কৃষিবিদ বদিউজ্জামান বাদশা প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। কিন্ত বিষয়টি টের পাওয়ার আগেই তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। এরপর তাকে প্রথমে ৩১ সেপ্টেম্বর বারডেম হাসপাতালে ও পরে ডা.আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে ২২ সেপ্টেম্বর তাকে ভারতের চেন্নাইয়ের এ্যাপালো হ্সাপাতালে ভর্তি করানো হয়। সেখানে পরিক্ষা নিরিক্ষার পর জানা যায় করোনা ও ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার দুইমাস আগেই তার অগ্নাশয়ে টিউমার হয়েছিল এবং বায়োপসি পরিক্ষায় তার লিভার ক্যান্সার শনাক্ত হয়। ফলে সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাকে ৮ নভেম্বর দেশে ফিরিয়ে এনে ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে বিএসএমএমইউতে স্থানান্তর করা হয়। এরপর সেখান থেকে আবার ১৬ নভেম্বর বাংলাদেশ মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থেকে ২২ নভেম্বর ভোর তিনটার সময় ইন্তেকাল করেন।
মরহুমের জানাজার নামাজ বাদ মাগরিব তারাগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজ শেষে নালিতাবাড়ী পৌরশহরের ছিটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
কপিরাইট © 2020 somoyerahoban.com একটি স্বপ্ন মিডিয়া সেন্টার প্রতিষ্ঠান।